29 C
আবহাওয়া
৮:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ভারতের সাকারিয়ার শিক্ষক মোস্তাফিজ

ভারতের সাকারিয়ার শিক্ষক মোস্তাফিজ

মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক:  বিদেশি বোলারদের মধ্যে রাজস্থান রয়্যালসের কাছে এখন প্রথম চয়েস মোস্তাফিজুর রহমান। কাটার মাস্টার যে শুধু দলে ভূমিকা রাখছেন তা নয় দলটির তরুণ পেসার চেতন সাকারিয়াকেও শেখাচ্ছেন কীভাবে পরিস্থিতি অনুযায়ী বল করতে হয়।

দুজনের শক্তির জায়গায় মিলও আছে খানিকটা। স্লোয়ার-কাটারের ওপর নির্ভর করেন ২৩ বছর বয়সী সাকারিয়াও। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে শনিবার আইপিএলে রাজস্থান দলের সফল দুই বোলার তারা দুজনই। ৪ ওভারে মাত্র ২২ রান নিয়ে দুই উইকেট নেন মোস্তাফিজ। অন্যদিকে সাকারিয়া ৪ ওভারে ৩৩ রান দিয়ে নেন পৃথ্বী শ ও আকসার প্যাটেলের উইকেট।

দুজনের বোলিংয়ের মিলের কথা উল্লেখ করে ম্যাচের বিরতিতে ধারাভাষ্যকার হার্শা ভোগলে সাকারিয়াকে জিজ্ঞেস করেছিলেন, মোস্তাফিজের সঙ্গে তার কথা হয় কি না?

উত্তরে সাকারিয়া জানান, অবশ্যই কথা হয়। তিনি আমাকে সবসময় শেখাতে থাকেন। তার ভাবনা খুবই পরিষ্কার। মানে, নিজের পরিকল্পনায় তিনি সবসময় বিশ্বাস রাখেন। বেশির ভাগ সময়ই তার জানা থাকে যে, কোন পরিস্থিতিতে কখন কোন ধরনের বল করতে হবে। তিনি আমাকে প্রতিবারই সাহায্য করে থাকেন। দুই পেসারের কার্যকর বোলিংয়ের পরও ব্যাটিং ব্যর্থতায় ম্যাচটি ৩৩ রানে হেরে যায় রাজস্থান।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ