26 C
আবহাওয়া
৭:৩৪ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » কারাগারে ইমরান খানের শারীরিক অবস্থার অবনতি

কারাগারে ইমরান খানের শারীরিক অবস্থার অবনতি

কারাগারে ইমরান খানের শারীরিক অবস্থার অবনতি

বিএনএ,বিশ্বডেস্ক : কারাবন্দি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের  শারীরিক অবস্থার অবনতি হয়েছে। সুপ্রিম কোর্টকে এমনটি  জানিয়েছেন তাঁর স্ত্রী বুশরা বিবি ।এছাড়া বর্তমানে তিনি যে পরিস্থিতিতে আছেন— এতে তার জীবন ঝুঁকির মধ্যে রয়েছে। বিষয়টিকে গুরুত্বের সঙ্গে আমলে নিতে সর্বোচ্চ আদালতের প্রতি অনুরোধ করেছেন তিনি।

শুক্রবার (২৫ আগস্ট) সুপ্রিম কোর্টের প্রতি এমন অনুরোধ জানান বুশরা বিবি।বৃহস্পতিবার (২৪ আগস্ট) ইমরানের সঙ্গে কারাগারে দেখা করেন বুশরা। এরপরই সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন তিনি।

আগস্টের প্রথম সপ্তাহে ইমরান খানকে তোশাখানা দুর্নীতি মামলায় ৩ বছরের কারাদণ্ড দেন পাকিস্তানের একটি জেলা ও দায়রা আদালত। এরপর তাকে গ্রেপ্তার করে পাঞ্জাবের অ্যাটোক কারাগারে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই বন্দি আছেন তিনি।

সুপ্রিম কোর্টে করা আবেদনে বুশরা বিবি আরও বলেছেন, ৭০ বছর বয়সী একজন মানুষের স্বাস্থ্যের এমন অবনতি জীবনের জন্য ঝুঁকিপূর্ণ হতে পারে। আশঙ্কা করা হচ্ছে তার জীবন হুমকির মুখে।

এদিকে কারাবন্দি ইমরানের জীবন নিয়ে গত সপ্তাহেও আশঙ্কা প্রকাশ করেছিলেন বুশরা বিবি। পাঞ্জাবের গভর্নরের কাছে লেখা চিঠিতে তিনি বলেছিলেন, তার আশঙ্কা ইমরানকে কারাগারের ভেতর বিষ প্রয়োগ করা হতে পারে।

 বিএনএ/ ওজি / হাসনাহেনা 

Loading


শিরোনাম বিএনএ