37 C
আবহাওয়া
৯:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীর স্কুলের ছাদ থেকে পড়ে প্রাণ গেল শিক্ষার্থীর

রাজধানীর স্কুলের ছাদ থেকে পড়ে প্রাণ গেল শিক্ষার্থীর

রাজধানীতে ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে এসএফএক্স গ্রিনহেরাল্ড ইন্টারন্যাশনাল স্কুলের ছাদ থেকে পড়ে মো. ইশরাক মঞ্জুর (১৭) নামে ‘এ’ লেভেল পড়ুয়া এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।  মঙ্গলবার (২৬ জুলাই) দুপুর সোয়া ২টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

জানা গেছে, ওপর থেকে কিছু একটা পড়ার শব্দ শুনে স্কুলের শিক্ষক–কর্মচারীরা ছুটে যান। ইশরাকের মা–ও এ সময় স্কুলে আসেন। দুজন শিক্ষককে সঙ্গে নিয়ে ইশরাকের মা পরে ছেলেকে হাসপাতালে নিয়ে যান। ইশরাকের খবর শুনে পুলিশ স্কুলে যায়। তারা অধ্যক্ষের সঙ্গে কথা বলে এবং ঘটনাস্থল থেকে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করে।

নিহত শিক্ষার্থীর বাবা মনজুরুল হাসান বলেন, আমার ছেলে মোহাম্মদপুরের গ্রিন হেরাল্ড স্কুলের এ লেভেলের শিক্ষার্থী ছিল। দুপুরে সে সবার অগোচরে ওই স্কুলের ছাদ থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে শহুরাবাদ দিয়ে মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমার ছেলের আত্মহত্যা নিয়ে আমার কোনো অভিযোগ নেই। তবে তার শিক্ষক রাজের কাছে শুনেছি সে হতাশাগ্রস্ত ছিল এবং সে অনলাইন (পাবজি ফ্রি ফায়ার) মোবাইল গেমে আসক্ত ছিল। আজকে সকালে মোবাইলে গেম খেলা নিয়ে তার মা বকা দিয়েছিল। সেই অভিমানে আত্মহত্যা করে করে থাকতে পারে বলে আমাদের ধারণা। আমি কার বিরুদ্ধে অভিযোগ করব কোনো অভিযোগ নেই।

মো. মঞ্জুরুল হাসান একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। তিনি পরিবারসহ রাজধানীতে একটি বাসায় থাকেন। তার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলায়।

মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লাফ দিয়ে পড়ে সে আত্মহত্যা করেছে। ছাত্রটির সাথে তার মায়ের নানা বিষয়ে মনোমালিন্য হত। এ কারণে আত্মহত্যা করে থাকতে পারে বলে পরিবারের সদস্যরাও মনে করছেন। তবে কেউ তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে কি না, সে বিষয়টিও তদন্ত করে দেখা হবে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ