Bnanews24.com
Home » ফেনীতে সেপটিক ট্যাংক বিস্ফোরণে তিন ভাইয়ের মৃত্যু
টপ নিউজ ফেনী জেলার সংবাদ ‌ব্রেকিং নিউজ(breaking news)

ফেনীতে সেপটিক ট্যাংক বিস্ফোরণে তিন ভাইয়ের মৃত্যু

চট্টগ্রামে ট্রাকে উঠার সময় পড়ে যুবকের মৃত্যু

বিএনএ,ফেনী প্রতিনিধি:  ফেনী শহরের একটি বাড়ির সেপটিক ট্যাংক বিস্ফোরণ হয়ে শ্রমিক ৩ ভাইয়ের মৃত্যু ঘটেছে। মঙ্গলবার (২৬ জুলাই) সকালে আনোয়ার উল্লাহ সড়কে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্থানীয় সদস্যরা উদ্ধারকাজে নিয়োজিত রয়েছেন।সেপটিক ট্যাংক পরিষ্কার করার চেষ্ঠাকালে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।

নিহতরা  হলেন- বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার পঞ্চকরণ গ্রামের মৃত সৈয়দ আলী মুন্সির ছেলে নুর ইসলাম, মনিরুজ্জামান মুন্সি ও আবদুর রহমান।

বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করার সময় বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় ভবনের নিচতলাসহ দ্বিতীয়তলার ছাদ ক্ষতিগ্রস্ত হয়। ঘটনার পর দুই শ্রমিককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়, পরে  তারা মারা যায়। একই সময় ফায়ারসার্ভিস কর্মীরা ট্যাংকের ভেতর থেকে মৃত অবস্থায় অপর এক শ্রমিকের মরদেহ উদ্ধার করে।

ট্যাংকের বিষাক্ত গ্যাসে তিন শ্রমিক মারা যায় বলে ফেনী মডেল থানার ওসি মো. মিজান উদ্দিন জানান।  খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা গিয়ে তাদের লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আসিফ ইকবাল জানান, হাসপাতালে তিন ক্ষত-বিক্ষত ব্যক্তিকে মৃত অবস্থায় আনা হয়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ,এসজিএন