Bnanews24.com
Home » মেডিকেল শিক্ষার্থী তাহমিনার পড়ালেখার দায়িত্ব নিলেন শিল্পপতি মিজানুর রহমান মজুমদার
টপ নিউজ সব খবর স্পন্সর নিউজ

মেডিকেল শিক্ষার্থী তাহমিনার পড়ালেখার দায়িত্ব নিলেন শিল্পপতি মিজানুর রহমান মজুমদার

মিজানুর রহমান

বিএনএ, ফেনী : মেধাবী শিক্ষার্থী তাহমিনা আক্তারের মানিকগঞ্জ কর্ণেল মালেক মেডিকেল কলেজে ভর্তির খরচসহ পড়াশোনার সকল দায়িত্ব নিলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, বাংলাদেশ নিউজ এজেন্সী (বিএনএ) এর সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

ফেনীর ছাগলনাইয়া পৌরসভার দক্ষিণ যশপুর গ্রামের অদম্য মেধাবী শিক্ষার্থী তাহমিনা আক্তার। পারিবারিক অস্বচ্ছলতা তাকে দমিয়ে রাখতে পারে নি। অভাব অনটনকে পিছনে ফেলে ২০২২ সালে মানিকগঞ্জ কর্ণেল মালেক মেডিকেল কলেজে সাফল্যর সাথে ভর্তির সুযোগ পায়। তার বাবা নুর আহাম্মদ পল্লী চিকিৎসক । পারিবারিক আর্থিক অস্বচ্ছলতা কারনে তার মেডিকেলে ভর্তি অনিশ্চিত হয়ে পড়ে।

তাহমিনা নিরুপায় হয়ে সম্প্রতি শিল্পপতি মোহাম্মদ মিজানুর রহমান মজুমদারের বরাবর আর্থিক সাহায্য চেয়ে আবেদন করেন। সে লেখে আমি নিত্যন্ত গরিব পরিবারের মেয়ে। আমার পরিবারে পক্ষে মেডিকেলে ভর্তিসহ শিক্ষার খরচ মেটানো অসম্ভব। আমার উজ্জ্বল ভবিষ্যতে জন্য আমাকে আর্থিক সহায়তা করেন।

এরপর তাহমিনার ভর্তিসহ পড়ালেখার সকল দায়িত্ব নিয়ে প্রাথমিকভাবে বই ক্রয়ের জন্য ৬০ হাজার টাকা প্রদান করেন মিজানুর রহমান মজুমদার।

তাহমিনার বাবা নুর আহাম্মদ জানান, আমি আবেগে আপ্লুত। আমি কখনও কল্পনা করিনি শিল্পপতি মিজানুর রহমান মজুমদার আমার মেয়ের পড়াশোনার দায়িত্ব নিবেন। এ জন্য আমি তার প্রতি কৃতজ্ঞ। দোয়া করি তিনি দীর্ঘজীবি হন।

শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার বলেন, অর্থনৈতিক সমস্যা এটি কোন সমস্যা না। আমি তার সাথে আছি। সে বাবা মা’র স্বপ্ন পূরণ করবে এবং দেশের মানুষের জন্য কাজ করবে এটাই আমার চাওয়া।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।