27 C
আবহাওয়া
৯:১৮ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নাটোরে আইসিটি মামলায় সাংবাদিক কারাগারে

নাটোরে আইসিটি মামলায় সাংবাদিক কারাগারে


বিএনএ, ডেস্ক: নাটোরে তথ্য প্রযুক্তি আইনের মামলায় নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক নাসিম উদ্দিন নাসিমকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠিয়েছে আদালত। অন্য অভিযুক্ত নাজমুল হাসান নাহিদের বিরুদ্ধে পরোয়ানা জারি করেছে আদালত।

শনিবার (২৫ জুন) বিকেল ৫টার দিকে তাকে থানা হাজত থেকে নাটোরের জ্যেষ্ঠ মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় আদালতে নাসিমের আইনজীবী মুক্তার হোসেন তার জামিন আবেদন করেন। আদালতের বিচারক মেহেদী হাসান সাংবাদিক নাসিমের জামিন না দিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নাটোর জজকোর্টের পিপি সিরাজুল ইসলাম জানান, নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে বিচার কাজ চলাকালীন আইনজীবীদের বসার আসনের পিছনে আদালতের একজন পিয়ন বসে ঘুমাছেন এমন একটি ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেন সাংবাদিক নাসিম উদ্দীন নাসিম ও নাজমুল হাসান নাহিদ। সেখান নাসিম লেখেন ‘নাটোর জেলা ও দায়রা জজ আদালত-২ একজন পিয়ন বিচারিক কার্যক্রম চলাকালে বিচারকের উপস্থিতিতে এজলাসে ভাতঘুম দিছে’। একজন ভুক্তভোগী ভিডিওটি ধারণ করেছে বলেও তিনি শেয়ারের সময় উল্লেখ করেন।

তিনি জানান, ভিডিওটি আদালতের নজরে এলে আদালত নিউজ টোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সাংবাদিক নাসিম উদ্দিন নাসিম ও ৭১ টিভির গুরুদাসপুর উপজেলার সংবাদ সংগ্রাহক ও চলনবিল আইপি টিভির ব্যবস্থাপনা সম্পাদক নাজমুল হাসান নাহিদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করা হয়। একই আদালতের পেশকার আল আমিন ভুঁইয়া বাদী হয়ে মামলাটি করেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ