34 C
আবহাওয়া
২:০৭ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মসজিদ নিয়ে রাজনীতি বন্ধ করতে বললেন ভূমিমন্ত্রী

মসজিদ নিয়ে রাজনীতি বন্ধ করতে বললেন ভূমিমন্ত্রী


বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, যে কোন সময় মৃত্যু চলে আসতে পারে। তাই সবসময় মৃত্যুর জন্য প্রস্তুত থাকতে হবে।মসজিদ নিয়ে রাজনীতি করলে চলবে না।  মসজিদ নিয়ে রাজনীতি বন্ধ করতে হবে।

শুক্রবার (২৬ মে) মন্ত্রীর নির্বাচনী এলাকা চট্টগ্রাম- ১৩ আসন আনোয়ারা-কর্ণফুলীর হাইলধর ইউনিয়নের মালঘর সৈয়দ বাড়ি জামে মসজিদে জুমা’র নামাজে উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ২০১৩ সালে এমপি হওয়ার পর থেকে আমি আমার নির্বাচনী এলাকার বিভিন্ন মসজিদে প্রতি সপ্তাহে জুমার নামাজ আদায় করতাম। তবে করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন এই ধারা অব্যাহত রাখার সুযোগ হয়নি। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর থেকে দেশে থাকাবস্থায় আবারও আমার নির্বাচনী এলাকার বিভিন্ন মসজিদে উপস্থিত হওয়ার চেষ্টা করি।

মন্ত্রী আরও বলেন, আমার নাম ভাঙ্গিয়ে কেউ খারাপ কাজ করলে, চাঁদাবাজি করলে তাকে বেঁধে রাখবেন। আর কেউ ভালো কাজ করলে তাকে সহায়তা করবেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, উপজেলা আ: লীগের সিনিয়র সদস্য ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলা আ: লীগের সাংগঠনিক সম্পাদক সগীর আহমেদ আজাদ, হাইলধর ইউপি চেয়ারম্যান কলিম উদ্দিন, হাইলধর ইউনিয়ন আঃ লীগের সভাপতি দিদারুল ইসলাম, সম্পাদক মামুনুর রশীদ উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  আব্দুর রহিম মেম্বার, মাওলানা তৈয়ব, ইউপি সদস্য ফয়েজ খানসহ আঃ লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা

বিএনএ/ এনামুল হক নাবিদ,ওজি

 

Loading


শিরোনাম বিএনএ