33 C
আবহাওয়া
১:১৫ অপরাহ্ণ - জুন ৩, ২০২৩
Bnanews24.com
Home » বরিশাল বিশ্ববিদ্যালয়ে ‘গ’ ইউনিটে পরীক্ষায় বসবে ৯৩১ শিক্ষার্থী

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ‘গ’ ইউনিটে পরীক্ষায় বসবে ৯৩১ শিক্ষার্থী


বিএনএ, ববি: দেশের ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ২০২২-২৩ সেশনের প্রথম বর্ষ স্নাতক ভর্তি পরীক্ষায় ‘গ’ ইউনিটে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) কেন্দ্রে অংশগ্রহণ করবে ৯৩১জন শিক্ষার্থী। আগামীকাল (২৭ মে) দুপুর ১২টায় এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

জানা গেছে, পরীক্ষা নেওয়ার সব ধরনের প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছে ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটি। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক বিল্ডিং-২ এর ১৩টি রুমে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। এতে শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের মূল গেট দিয়ে শিক্ষার্থীরা পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে পারবেন।

এ বিষয়ে ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষার সমন্বয়ক ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন সহযোগী অধ্যাপক ড. আবদুল্লাহ আল মাসুদ বাংলাদেশ নিউজ এজেন্সিকে (বিএনএ) বলেন, “গুচ্ছ ভিত্তিক ভর্তি পরীক্ষার “গ” ইউনিটের পরীক্ষা আগামীকাল ববি কেন্দ্রে অনুষ্ঠিত হবে বেলা ১২টায়। পরীক্ষা গ্রহণের জন্য সকল ধরনের প্রস্তুতি আমরা ইতিমধ্যে সম্পন্ন করেছি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী স্থানীয় পুলিশ প্রশাসন, গোয়েন্দা সংস্থা ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী সকলের সার্বিক সহযোগিতায় আগামীকাল সঠিক সময়ে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে পরীক্ষাটি অনুষ্ঠিত হবে বলে আশা করছি।”

উল্লেখ্য, গুচ্ছ ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আগামী ৩ জুন বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বিএনএ/ রবিউল ইসলাম,ওজি

Total Viewed and Shared : 1138 


শিরোনাম বিএনএ