34 C
আবহাওয়া
৯:১৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কেরানীগঞ্জে বিএনপি-আ.লীগ সংঘর্ষ, নিপুণ রায়সহ অর্ধশত আহত

কেরানীগঞ্জে বিএনপি-আ.লীগ সংঘর্ষ, নিপুণ রায়সহ অর্ধশত আহত


বিএনএ ডেস্ক :  কেরানীগঞ্জের জিনজিরায় ঢাকা জেলা বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগের সঙ্গে সংঘর্ষে  অর্ধশত আহত হয়েছে।  শুক্রবার(২৬ মে) বেলা পৌনে ১১টার দিকে জিনজিরা বাস রোডে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরী রয়েছেন। তাকে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। অন্য আহতরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

শুক্রবার সকালে বিএনপির নেত্রী নিপুণ রায় চৌধুরীর নেতৃত্বে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে আসার পথে আওয়ামী লীগের কার্যালয় থেকে মিছিলে হামলা করা হয় বলে অভিযোগ করেছেন দলটির নেতারা।

আওয়ামী লীগের অভিযোগ, নিপুণ রায় পরিকল্পিতভাবে হামলার উদ্দেশ্য আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অফিসে হামলা চালিয়েছেন। অফিস রক্ষা করতে অফিসে থাকা আওয়ামী লীগ ছাত্রলীগের নেতারা প্রতিহত করেন।

বিএনপির চলমান কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শুক্রবার সকাল ১০টায় ঢাকা জেলা বিএনপির উদ্যোগে জিনজিরায় দলটির কার্যালয়ের সামনে সমাবেশ শুরু হয়। জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক এতে সভাপতিত্ব করেন। এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ