36 C
আবহাওয়া
১২:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কালুরঘাটে ১২ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কালুরঘাটে ১২ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কালুরঘাটে ১২ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বিএনএ, চট্টগ্রাম: কালুরঘাট সেতু দিয়ে চট্টগ্রাম নগরে মাদক পাচারকালে ১২ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. রাশেদ (৪০) নামে ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩৭ লক্ষ টাকা বলে র‌্যাব জানায়।

বৃহস্পতিবার (২৫ মে) বিকাল সাড়ে ৩ টায় নগরের চান্দগাঁওয়ে কালুরঘাট সেতু সংলগ্ন বোয়ালখালী- চট্টগ্রাম সড়ক থেকে তাকে আটক করা হয় বলে শুক্রবার (২৬ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এ তথ্য জানায়।

আটক রাশেদ পটিয়া থানার হাবিবুরপাড়া এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে মাইক্রোবাসে পটিয়া থেকে কালুরঘাট সেতু দিয়ে চট্টগ্রাম নগরের দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব বৃহস্পতিবার (২৫ মে) বিকাল সাড়ে ৩ টায় চট্টগ্রাম মহানগরের চান্দগাঁও থানার কালুরঘাট সেতু সংলগ্ন বোয়ালখালী- চট্টগ্রাম সড়কের পাকা রাস্তার ওপর বিশেষ চেক পোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় একটি সন্দেহজনক মাইক্রোবাসকে চেকপোষ্টের দিকে আসতে দেখে থামানোর সংকেত দিলে মাইক্রোবাসটি না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা মো. রাশেদকে (৪০) আটক করা হয়। এসময় মাইক্রোবাস থেকে ১টি কাঁধ ব্যাগে পলিজিপার প্যাকের ভিতর থেকে ১২ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে রাশেদ ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন কক্সবাজার জেলা থেকে স্বল্পমূল্যে মাদক সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে বিক্রি করে আসছে বলে জানায়। তার বিরুদ্ধে চট্টগ্রামের হালিশহর থানা এবং সিলেটের গোলাপগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে ২ টি মামলা রয়েছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

র‌্যাব আরও জানায়, রাশেদ কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট এড়ানোর জন্য কক্সবাজার থেকে মহেশখালী-চকরিয়ার গ্রামীণ রাস্তা দিয়ে ইয়াবার চালান নিয়ে আসে। পরবর্তীতে সাতকানিয়া পার হয়ে অন্যান্য সম্ভাব্য চেকপোস্ট এড়ানোর জন্য চন্দনাইশ, পটিয়া হয়ে বোয়ালখালীর গ্রামীণ রাস্তা ব্যবহার করে কালুরঘাট ব্রীজ অতিক্রম করে চট্টগ্রাম নগরে মাদক সরবরাহ করে থাকে।

আটক আসামী এবং উদ্ধার মাদকদ্রব্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ