35 C
আবহাওয়া
৮:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » গোপনে প্রবাসীকে বিয়ে করলেন চিত্রনায়িকা বিপাশা কবির

গোপনে প্রবাসীকে বিয়ে করলেন চিত্রনায়িকা বিপাশা কবির

গোপনে প্রবাসীকে বিয়ে করলেন চিত্রনায়িকা বিপাশা কবির

বিএনএ ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় আইটেম গার্ল ও চিত্রনায়িকা বিপাশা কবির গোপনে বিয়ে করেছেন। তবে বিয়ের খবর এখনও প্রকাশ করেননি তিনি। তার কাছ থেকে বিয়ের সত্যতা না পাওয়া গেলেও আমেরিকার থেকে বিভিন্ন সূত্রে বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

জানা যায়, বিপাশার স্বামী শামীম খান আমেরিকা প্রবাসী। সিলেটের সন্তান শামীম খানের দ্বিতীয় বিয়ে এটি। আগের স্ত্রীর সংসারে শামীম খানের দুই ছেলে ও এক মেয়ে আছে।

সূত্র জানায়, গত বছরের সেপ্টেম্বরের শেষ সপ্তাহে অথবা অক্টোবরের প্রথম সপ্তাহে শামীম খানকে বিয়ে করেন বিপাশা কবির। এর আগে বিয়ের জন্য আমেরিকা থেকে ঢাকায় আসেন শামীম খান। বিয়ের পরেই স্বামীকে নিয়ে মধুচন্দ্রিমায় মালদ্বীপে যান বিপাশা।

বিপাশার ফেসবুক প্রোফাইল জুড়েও তাদের মধুচন্দ্রিমার একাধিক ছবি দেখা গেছে। সমুদ্র পাড়ে রোমান্টিক মুডে ক্যান্ডল লাইট ডিনার করছেন দু’জনে।

গোপন বিয়ের খবরের বিষয়ে জানতে চাইলে বিপাশা কবির বিষয়টি অস্বীকার করেন। বিয়ে করেননি বলেও দাবি করেন তিনি। তবে শামীম খানের ছবি দেখালে কিছুটা রেগে যান তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে অন্যদের বেশি আগ্রহের বিষয়ে বিরক্তি প্রকাশ করেন তিনি। তবে বিয়ের বিষয়ে সরাসরি হ্যাঁ বা না বলেন নি বিপাশা।

প্রবাসীকে বিয়ে করলেন চিত্রনায়িকা বিপাশা কবির
প্রবাসীকে বিয়ে করলেন চিত্রনায়িকা বিপাশা কবির

এদিকে বিয়ের খবর উড়িয়ে দিয়ে নামের সঙ্গে খান পদবী যোগ করেছেন বিপাশা। তার ফেসবুক আইডি’র পূর্ব নাম ছিলো বিপাশা কবির। তবে এখন তার আইডিতে বিপাশা কবির খান লিখেছেন তিনি। জানা গেছে, শামীম খানের স্ত্রী হিসেবে বিপাশা তার সকল ডকুমেন্টসও তৈরি করেছেন। পাসপোর্টসহ সকল কাগজপত্রে নামের সঙ্গে খান যুক্ত করেছেন। এমনকী নিজের ফেসবুক আইডিও বিপাশা কবির খান নামেই ভেরিফাইড করিয়েছে। বিষয়গুলো বিপাশার গোপন বিয়ের খবর আরও জোরালো করে তুলেছে।

বিয়ের প্রশ্নে বিপাশা চ্যালেঞ্জ করেছিলেন কাবিননামা দেখাতে পারবেন কিনা কেউ? পরে সেখানে থেকে সুর খানিকটা নরম করেছেন তিনি। এদিকে বিয়ের পর বিপাশা কবির তার সহকর্মীদের সঙ্গে এক করপোরেট পার্টিতে অংশ নেন। সেখানে ইংল্যান্ড চলে যাওয়ার কথা জানান তিনি।

তার বিয়ের বিষয়ে একাধিক আমেরিকান প্রবাসী জানান, বিপাশার স্বামী শামীম খান ইচ্ছে করেই শুরুতে তাকে আমেরিকায় নিয়ে যাচ্ছে না। এক আত্মীয়ের মাধ্যমে স্ত্রীকে ইংল্যান্ড নেয়ার ব্যবস্থা করেছেন তিনি। সেখান থেকে পরবর্তীতে আমেরিকা নিয়ে যাবেন বিপাশাকে। কারণ, এখন যদি শামীম খানের দ্বিতীয় স্ত্রী বিপাশাকে আমেরিকায় নেয়ার খবর জেনে যায়, সেক্ষেত্রে প্রথম স্ত্রী কোনো মামলা বা অভিযোগ করলে বিপাশার আমেরিকায় ঢুকতে সমস্যা হতে পারে। তাই বিকল্প ব্যবস্থা হিসেবে বিপাশাকে ইংল্যান্ড হয়ে আমেরিকায় নেয়ার প্রস্তুতি চলছে।

 বিএনএ/  রিপন রহমান খান 

 

Loading


শিরোনাম বিএনএ