26 C
আবহাওয়া
৮:১১ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে চলন্ত বাসে ধর্ষণচেষ্টা: চালক ও সহকারী গ্রেফতার

চট্টগ্রামে চলন্ত বাসে ধর্ষণচেষ্টা: চালক ও সহকারী গ্রেফতার

চট্টগ্রামে চলন্ত বাসে ধর্ষণচেষ্টা: চালক ও সহকারী গ্রেফতার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীতে চলন্ত বাসে পোশাক কর্মী তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বাসের চালক ও সহকারীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ বাসটিও জব্দ করেছে।বুধবার (২৫ মে) রাতে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পশ্চিম কুয়াইশ থেকে বাসচালক এবং নগরীর সিএন্ডবি এলাকা থেকে সহকারীকে গ্রেফতার করে বাকলিয়া থানা পুলিশ।

গ্রেফতার আনোয়ার হোসেন টিপু (২৪) এবং সহকারী জনি দাশ (১৮) উভয়ের বাসা নগরীর চান্দগাঁও থানার সিএন্ডবি এলাকায়।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে বাস শনাক্তের পর চালক ও সহকারীকে চিহ্নিত করে তাদের গ্রেফতার করা হয়েছে।আক্রান্ত ২০ বছর বয়সী তরুণী নগরীর কালুরঘাট বিসিক শিল্প এলাকায় একটি পোশাক কারখানায় কর্মরত আছেন।

গত ১৯ মে রাতে ১৯ বছর বয়সী ওই তরুণী কালুরঘাট বিসিক এলাকায় একটি গার্মেন্টে কাজ শেষে কারখানার শ্রমিকবাহী বাসে বাসায় ফেরার সময় এ ঘটনা ঘটে। রাহাত্তার পুল এলাকায় বাস থেকে লাফিয়ে পড়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। ৬ দিন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে গত মঙ্গলবার  চান্দগাঁও থানা এলাকার বাসায় ফিরেছেন।

বুধবার হাসপাতাল থেকে ছাড়া পাবার পর ওই তরুণী নগরীর বাকলিয়া থানায় মামলা দায়ের করেন। এরপর টানা ছয় ঘণ্টার অভিযানে পুলিশ চালক ও সহকারীকে আটকের পাশাপাশি বাস জব্দ করে।

পুলিশ জিজ্ঞাসাবাদে জানতে পারে, শ্রমিকদের জন্য নির্ধারিত কারখানার বাসে তরুণী প্রতিদিন আসা-যাওয়া করেন। ১৯ মে রাত ৯টার দিকে কারখানা ছুটি হয়। তিনি বাসায় ফেরার জন্য একই কারখানার আরও ১০-১২ জন শ্রমিকদের সঙ্গে বাসে ওঠেন। বাস বহদ্দারহাট এলাকায় পৌঁছার পর অন্য শ্রমিকরা দ্রুত নেমে যান। পেছনের আসন থেকে এগিয়ে নামার সময় তাকে নিয়ে বাস দ্রুত রাহাত্তার পুলের দিকে এগিয়ে যায়।

বাসের চালকের আসনে ছিলেন সহকারী। আর চালক দরজায় দাঁড়িয়ে ছিলেন। বাস যখন বহদ্দারহাট থেকে রাহাত্তার পুলের দিকে যেতে থাকে, তখন চালক তাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় চলন্ত বাস থেকে লাফিয়ে নিচে পড়েন জ্ঞান হারান তরুণী।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ