29 C
আবহাওয়া
৬:১৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সিরাজগঞ্জে ট্রাকচাপায় নিহত ৫

সিরাজগঞ্জে ট্রাকচাপায় নিহত ৫

নীলফামারীতে ট্রাকচাপায় ৩ জনের মৃত্যু

বিএনএ, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় পাথরবোঝাই ট্রাকচাপায় লেগুনার পাঁচ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ৬ জন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৫ মে) দিবাগত রাত ২টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের গোজা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্তা কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- নাটোর জেলার বাগাতিপাড়া থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০) ও একই থানার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকবুল হোসেন (৩৫), আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪)।

ওসি লুৎফর রহমান জানান, বুধবার দিবাগত রাত ২টার দিকে হাটিকুমরুল গোলচত্বর থেকে এক লেগুনা যাত্রী নিয়ে নাটোরের দিকে দিকে যাচ্ছিলো। লেগুনাটি হাটিকুমরুল-বনপাড়া মহাসড়ক দিয়ে গোজা ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই এক ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে । এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত হন। আহত হন আরও ছয় জন। আহতদের সিরাজগঞ্জ ও রাজশাহী হাসপাতালে নিয়ে পাঠানো হয়েছে। পরে আহতদের মধ্যে আরও একজন মারা যান।

দুর্ঘটনা কবলিত লেগুনা ও ট্রাক থানা হেফাজতে রাখা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরে প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ