24 C
আবহাওয়া
১২:৪৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় নিহত ১

হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সড়ক দুর্ঘটনা

বিএনএ, ঢাকা : রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় আনোয়ার হোসেন (৩৫) এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি আরমান অ্যাপারেলস লিমিটেডের মেকানিকস সুপারভাইজার ছিলেন।
আজ বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে হাতিরঝিলের পশ্চিম রামপুরার হাজীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পথচারী মহিদুল ইসলাম মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান। পরে সেখান থেকে সকাল ৯টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত ব্যক্তি মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় পেছন থেকে আরেকটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে অচেতন অবস্থায় পড়ে ছিলেন। পেছনে থাকা মোটরসাইকেলটি পড়ে গেলেও দ্রুত উঠে চালক মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। অনেক সময় ধরে পড়েছিলেন আনোয়ার। পরে আমিই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

সংবাদ পেয়ে নিহতের স্বজন ও তার সহকর্মীরা হাসপাতালে আসেন তাকে শনাক্ত করেন ।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য আনোয়ারের মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
তিনি আরও বলেন, নিহত আনোয়ার চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার চড় খিদিরপুর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে তিনি খিলগাঁওয়ের তালতলায় পরিবার নিয়ে থাকতেন। দুই সন্তানের জনক ছিলেন তিনি।

বিএনএনিউজ/আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ