23 C
আবহাওয়া
১:২৬ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » দুষ্কর্মকারীদের পক্ষে বিবৃতি দিচ্ছেন বিএনপির মহাসচিব:তথ্যমন্ত্রী

দুষ্কর্মকারীদের পক্ষে বিবৃতি দিচ্ছেন বিএনপির মহাসচিব:তথ্যমন্ত্রী

দুষ্কর্মকারীদের পক্ষে বিবৃতি দিচ্ছেন বিএনপির মহাসচিব:তথ্যমন্ত্রী

বিএনএ ঢাকা: করোনা মহামারির মধ্যে একটি উগ্রবাদী সন্ত্রাসী গোষ্ঠী দেশে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা চালিয়েছিল বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।বিএনপি মহাসচিব এসব দুষ্কর্মকারীদের পক্ষে বিবৃতি দিচ্ছেন জানিয়ে  তিনি বলেন, যা অত্যন্ত দুঃখজনক।

সোমবার(২৫ এপ্রিল)জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য ও বিভিন্ন গণমাধ্যম সংস্থার প্রতিনিধিদের মাঝে করোনাসুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই প্রশ্ন রাখেন মন্ত্রী।

সে সময় হাছান মাহমুদ আরও বলেন, যারা নিরীহ মানুষের সহায়-সম্পত্তি, যানবাহন জ্বালিয়ে দেয়, তাদের কি গ্রেফতার করা যাবে না! তাদের বিরুদ্ধে কি দেশের ফৌজদারি আইন অকার্যকর করে দিতে হবে?’ প্রশ্ন রাখেন মন্ত্রী।

তিনি বলেন, করোনা মহামারির মধ্যে অন্য কোনো রাজনৈতিক দল নয়, বাংলাদেশ আওয়ামী লীগই যে একমাত্র পুরোটা সময়জুড়ে জনগণের পাশে আছে। সেটি গণমাধ্যমে চোখ রাখলেই দেখা যায়।শুধু তাই নয়, আওয়ামী লীগের কর্মীরা কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিচ্ছে।

মহামারির মধ্যে প্রাণের মায়া তুচ্ছ করে অক্লান্ত কাজ করে যাওয়া গণমাধ্যমকর্মীদের ভূয়সী প্রশংসা করেনতথ্য ও সম্প্রচার মন্ত্রী।

তিনি বলেন, করোনাকালে ব্যবসায় মন্দার অজুহাতে গণমাধ্যম প্রতিষ্ঠানে সাংবাদিকদের চাকরিচ্যুতি অত্যন্ত দু:খজনক, অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য। সম্প্রতি যেখানে চাকরিচ্যুতি হয়েছে, সেগুলো নিয়ে আলাপ-আলোচনা চলছে এবং সাংবাদিক ইউনিয়নগুলো চেষ্টা করছে। যাদেরকে চাকরিচ্যুত করা হয়েছে তাদেরকে পুণর্বহাল করার দিকেই কর্তৃপক্ষ যাবে, আশা প্রকাশ করেন মন্ত্রী।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদের সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিএফইউজে’র সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল এবং দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত।

অনুষ্ঠানে অতিথিদের হাত থেকে করোনাসুরক্ষা সামগ্রী গ্রহণ করেন পত্রিকা, টিভি, বেতার, অনলাইন গণমাধ্যমসহ প্রায় ৭০টি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ