40 C
আবহাওয়া
৬:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মামুনুলের চুক্তিভিত্তিক বিয়ে নিয়ে ৫৫১ আলেমের বিবৃতি

মামুনুলের চুক্তিভিত্তিক বিয়ে নিয়ে ৫৫১ আলেমের বিবৃতি

মামুনুলের চুক্তিভিত্তিক বিয়ে নিয়ে ৫৫১ আলেমের বিবৃতি

বিএনএ ডেস্ক: হেফাজত নেতা মামুনুল হকের চুক্তিভিত্তিক বিয়ে নিয়ে বিবৃতি দিয়েছেন আহলে সুন্নাত ওয়াল জামা’য়াত বাংলাদেশ-এর ৫৫১ জন শীর্ষ আলেম।চুক্তিভিত্তিক বিয়ে ইসলামে হারাম বলে জানিয়েছেন তারা। পাশাপাশি নৈতিক পদস্খলনসহ নানান বিতর্কিত কর্মকাণ্ডের জন্য হেফাজতে ইসলামকে নিষিদ্ধ করারও দাবি জানানো হয়।

সংগঠনের পক্ষ থেকে দেয়া বিবৃতিতে বলা হয়, ব্যভিচারসহ বিবাহ বহির্ভূত অবৈধ সম্পর্ক ইসলাম নিষিদ্ধ করেছে। ইসলামে চুক্তি ভিত্তিক বিয়ে হারাম। কিন্তু হেফাজতে ইসলামের নেতারা চুক্তি ভিত্তিক বিয়ের প্রবর্তন করার দুঃসাহস দেখাচ্ছে। নিজেদের অপরাধ ঢাকতে ইসলামকে ঢাল হিসেবে ব্যবহার করার চেষ্টা করছে। ইসলামী রীতি ভেঙে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে তারা। ইসলাম এমন কর্মকাণ্ডকে সমর্থন করে না। যারা চুক্তিভিত্তিক বিয়ের পক্ষে অবস্থান নেবে তারাও সমান অপরাধী হবে বলে এতে উল্লেখ করা হয়।

আহলে সুন্নাত ওয়াল জামা’য়াতের আলেমরা বলেন, ইসলামের নামে রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস সমর্থন করে না ইসলাম। অথচ হেফাজতে ইসলাম দেশে ইসলামের নামে অনৈসলামিক কর্মকাণ্ড করছে। ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িত ব্যক্তি কিংবা সংগঠনের কাছে দেশ নিরাপদ নয়। জঙ্গিবাদী এ সংগঠনের সার্বিক কার্যক্রম জড়িত হেফাজতে ইসলামকে নিষিদ্ধ ঘোষণার দাবি জানান তারা।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ