30 C
আবহাওয়া
১:৫৩ পূর্বাহ্ণ - মে ৩১, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ের জোরারগঞ্জে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

মিরসরাইয়ের জোরারগঞ্জে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

মিরসরাইয়ের জোরারগঞ্জে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

বিএনএ, মিরসরাই : মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিল, গাঁজা ও পাহাড়ি চোলাই মদ উদ্ধার করেছে।‌ এসময় ৩ মাদক কারবারিকে গ্রেফতার ও একটি নোহা মাইক্রো জব্ধ করা করেছে। রোববার (২৬ মার্চ) ভোর ৪টা ও সকাল ৯টায় পৃথক দুটি অভিযানে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকাল ৯টায় জোরারগঞ্জ থানার দক্ষিণ সোনা পাহাড় নাহার এগ্রোর গেইটের সামনে রাস্তার উপর রেজি নং- চট্র মেট্রো-চ-১১-৪২৫১ নোহা মাক্রোটি আটক করে তল্লাশি চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডিল ও ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় দুই মাদক কারবারি সাতকানিয়া উপজেলার রামপুর শিকদার পাড়া এলাকার আব্দুল বারেকের ছেলে জসিম উদ্দিন (৪৬) ও চট্টগ্রামের মুরাদনগর থানার ৮ নং ওয়ার্ড লাজুর দিঘির পাড় এলাকার মোঃ জসিমের ছেলে মো. সুমনকে (২৭) গ্রেফতার করা হয়েছে। তাদের ব্যাবহৃত গাড়িটি জব্দ তালিকায় দেখানো হয়।

এছাড়া জোরারগঞ্জ থানা পুলিশ জানায়, পৃথক অভিযান চালিয়ে জোরারগঞ্জ থানার করেরহাট ইউনিয়নের ৬ নং ওয়ার্ড কয়লা খামার পাড়া এক ত্রিপুরা বাড়ি থেকে ১২০ লিটার পাহাড়ি চোলাই মদ উদ্ধার করা হয়েছে। এসময় সিরন ত্রিপুরা নামে একজনকে আটক করা হয়। আটককৃত সিরন ত্রিপুরা প্রকাশ সিংকু ১নং করেরহাট ইউনিয়নের ৬নং ওয়ার্ড কয়লা মধ্য গেরামারা এলাকার যতীন্দ্র ত্রিপুরার ছেলে।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার শরিফ আল মাহমুদ জানান, আটককৃতদের কাছ থেকে ১৭৫ বোতল ফেন্সিডিল ও ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক‌ মামলা রুজু করে হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

বিএনএ/ আশরাফ উদ্দিন, বিএম

Loading


শিরোনাম বিএনএ