28 C
আবহাওয়া
৬:২৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

বিএনএ,ঝিনাইদহ : ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী পালিত হয়েছে। শনিবার  ( ২৬ মার্চ ) মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী দিবস উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়। জেলা প্রশাসন এসব কর্মসূচির আয়োজন করেছে।

দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৬টায় চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পণ করা হয়। জেলা প্রশাসক মনিরা বেগম, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম রাজনৈতি সংগঠন জেলা আওয়ামীলীগ,জেলা বিএনপি, ঝিনাইদহ প্রেসক্লাব,ঝিনাইদহ জেলা প্রেসক্লাব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পমাল্য অর্পণ করেন।

এছাড়া দিনের কর্মসূচির মধ্যে ছিল স্থানীয় জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বর্ণাঢ্য রর্যালীর আয়োজন করা হয়ে র‌্যালীটি পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে শুরু হয়ে চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডের মুজিব চত্বরে শেষ হয়। পরে শহীদরে প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পমাল্য অর্পণ করে। এদিকে বিএনপির পক্ষ থেকে বর্ণাঢ্য রর্যালীর মাধ্যমে কর্মসুচি পালন করা হয়।

দিনটি উপলক্ষে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা, আলোচনা সভা, হাসপাতাল, জেলখানা, এতিমখানা সমূহে উন্নত মানের খাবার পরিবেশন করা এছাড়াও সন্ধ্যায় পুরাতন ডিসি কোর্টের মুক্ত মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/ আতিক রহমান,/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ