28 C
আবহাওয়া
৭:২২ অপরাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে আরও ২৫৫ জনের শরীরে করোনা

চট্টগ্রামে আরও ২৫৫ জনের শরীরে করোনা

চট্টগ্রামে করোনা শনাক্তের হার শূণ্য(২৭ নভেম্বর)

বিএনএ, চট্টগ্রাম : গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রামে ২ হাজার ১৩৩ জনের নমুনা পরীক্ষায় ২৫৫ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে।  শনাক্তদের মধ্যে ২১৩ জন নগরের ও ৪২ জন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে করোনা শনাক্ত ৩৮ হাজার ৭৫৫ জন। শুক্রবার ( ২৬ মার্চ) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ন্যাবে ১৩৭ জনের নমুনা পরীক্ষায় ৩৩ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ১ হাজার ১২৩ জনের নমুনা পরীক্ষায় ৪৫ জন,  চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল ল্যাবে ৪২৯ জনের নমুনা পরীক্ষায় ২৮ জন,  চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় ল্যাবে (সিভাসু) ২১০ জনের নমুনা পরীক্ষায় ৫৫ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১২৭ জনের নমুনা পরীক্ষায় ৫৩ জন, চট্টগ্রাম আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ৫১ জনের নমুনা পরীক্ষায় ১৮ জন ও চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৩২ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের করোনা ধরা পড়েছে। এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ২৪ জনের নমুনা পরীক্ষায় কারও করোনা পাওয়া যায়নি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত চব্বিশ ঘণ্টায় ২৫৫ জন বেড়ে চট্টগ্রামে করোনা শনাক্তের সংখ্যা ৩৮ হাজার ৭৫৫ জন। যাদের মধ্যে ৩০ হাজার ৭৪৫ জন নগরের ও ৮ হাজার ১০ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। একই সময় করোনায় কারও মৃত্যু না হওয়ায় মৃত্যুর সংখ্যা ৩৮৪ জনে স্থির রয়েছে। এর মধ্যে ২৮১ জন নগরের ও ১০৩ জন উপজেলার বাসিন্দা।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ