27 C
আবহাওয়া
২:০৮ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে সিএনজি চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

চট্টগ্রামে সিএনজি চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

চট্টগ্রামে সিএনজি চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামে আন্তঃজেলা সিএনজি অটোরিকশা চোর চক্রের সক্রিয় ২ সদস্যকে গ্রেপ্তার করেছে চান্দগাঁও থানা পুলিশ। পরে তাদের কাছ থেকে ৪টি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৬ জানুয়ারি) ভোরে কাপ্তাই রোডের গোলাপের দোকান এলাকায় অভিযান পরিচালনা করে ৪টি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়।

আটকরা হলেন, মো. জামশেদ উদ্দিন (৩২) ও মো. জমশেদ (২৮)।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল মোনাফ বলেন, বাদি সৌরাত মাহামুদ আবিদের মালিকানাধীন একটি সিএনজি অটোরিকশা বৃহস্পতিবার দুপুরে কাপ্তাই রাস্তার মাথা সিডিএ গার্লস স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে চুরি হয়ে যায়। এ ঘটনায় বিকেলে তিনি থানায় মামলা করেন। মামলা দায়েরের পর অটোরিকশা উদ্ধারে কাজ শুরু করি।

তিনি আরও বলেন, অভিযান পরিচালনা করে চোর চক্রের ২ সদস্যকে একটি অটোরিকশাসহ আটক করা হয়। জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করে, তাদের হেফাজতে চোরাই সিএনজি অটোরিকশা আছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কাপ্তাই রোডের গোলাপের দোকান এলাকায় শুক্রবার ভোরে অভিযান পরিচালনা করে আসামিদের দেখানো এলাকা থেকে আরও ৩টি চোরাই অটোরিকশা উদ্ধার করা হয়।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ