Bnanews24.com
Home » রাজধানীতে ছাত্রকে ছুরিকাঘাতের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে
টপ নিউজ রাজধানী সব খবর

রাজধানীতে ছাত্রকে ছুরিকাঘাতের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

বিএনএ, ঢাকা: রাজধানীর পল্লবী থানা এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে সিয়াম (১৬) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাত করেছেন নিজ বিদ্যালয়েরই এক শিক্ষক। আহত ওই ছাত্র পেটে ১৮টি শেলাই নিয়ে এখন হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুর ২টার দিকে রাজধানীর মিরপুর-৬ নম্বর সি-ব্লক, ১৫ নম্বর রোডের ১০ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা পল্লবী থানায় লিখিত অভিযোগ করেছেন।

সিয়াম মিরপুর বাংলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। আর শিক্ষক আব্দুল গাফফার (৫০) ওই  প্রতিষ্ঠানের ব্যবসায় শিক্ষা বিভাগের সিনিয়র শিক্ষক।

জানা যায়, আব্দুল গাফফার ও তার ছাত্র সিয়ামের পরিবার এক ভবনেই থাকেন। মঙ্গলবার বিকেলে বল লেগে শিক্ষকের বাসার ডিস লাইনের তার ছিঁড়ে গেছে, এমন অভিযোগে কথা কাটাকাটি হয় দুই পরিবারের। এক পর্যায়ে শিক্ষক গাফফার ক্ষুব্ধ হয়ে সিয়ামের পেটে ছুরিকাঘাত করেন।

প্রায় বছরখানেক ধরে ছোটখাটো বিষয় নিয়ে দুই পরিবারের মাঝে দ্বন্দ্ব চলছে বলে জানিয়েছেন সিয়ামের স্বজন ও প্রতিবেশিরা। শিক্ষক গাফফারের আচরণ নিয়েও আছে ক্ষোভ।

সিয়ামের বাবা বিদ্যুৎ বলেন, আমার ছেলেকে রাতের বেলা মিরপুরের আলোক হাসপাতালে ভর্তি করেছি। ১৮টা সেলাই লেগেছে। যখন হাসপাতালে নিয়ে আসি তখন জরুরি বিভাগে ছিল সিয়াম। এখন বেডে আনা হয়েছে।

পল্লবী থানার ওসি পারভেজ আহমেদ বলেন, অভিযুক্ত শিক্ষকের সঙ্গে কথা বলেছি। তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন। থানায় একটি অভিযোগ হয়েছে।

বিএনএ/এমএফ