29 C
আবহাওয়া
৮:২৭ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে চোরাই মোবাইলসহ গ্রেপ্তার ৫

চট্টগ্রামে চোরাই মোবাইলসহ গ্রেপ্তার ৫

চট্টগ্রামে চোরাই মোবাইলসহ গ্রেপ্তার ৫

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর স্টেশন রোড় থেকে চোরাই মোবাইল চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে কোতয়ালী থানা পুলিশ। রোববার (২৪ ডিসেম্বর) রাতে নগরীর নিউমার্কেট স্টেশন রোডের ফুটওভার ব্রিজের পাশ্ববর্তী ফুটপাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ৪৪টি চোরাই মোবাইল জব্দ করা হয়।

আটকরা হলেন- চট্টগ্রামের সাতকানিয়া থানার বাজালিয়া ইউনিয়নের বড়দুয়ারার সিকদার বাড়ির মৃত ওলা মিয়ার ছেলে মোঃ শাহ আলম (২৩), কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার কলাতলী গ্রামের মৃত মো. সুরুজের ছেলে মোঃ নজরুল (২১), নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার অম্বরনগররের মৃত আবু তাহেরের ছেলে নুর হোসেন (২৩), কুমিল্লা জেলার মুরাদনগর থানার কোম্পানীগঞ্জ অদু মিয়ার বাড়ির মো. আব্দুল হকের ছেলে সাইদুর রহমান সজীব (২০) এবং ফেনী জেলার সদর থানার দলিয়া ইউনিয়নের মমতাজ মিয়া হাটের খন্দকার বাড়ির নুর করিমের ছেলে মো. শাহাদাত হোসেন (৩৩)।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল হক জানান, থানা এলাকায় বিশেষ অভিযান চলাকালীন সময়ে ষ্টেশন রোডস্থ ফুটওভার ব্রিজের দক্ষিণ পার্শ্বে ৭নং বাস পার্কিং সংলগ্ন ফুটপাতের উপর থেকে ৫ ব্যক্তিকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৪টি মোবাইল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা মোবাইল চোরাই চক্রের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তারা জানায়, মোবাইলগুলো বিভিন্ন চোর ও ছিনতাই চক্রের সদস্যদের নিকট থেকে কম দামে কিনে বেশি দামে বিক্রি করে। আটকদের বিরুদ্ধে মামালা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ