27 C
আবহাওয়া
১২:৩৪ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ছাগল খেয়েছে গাছ, প্রাণ গেল মতিউরের

ছাগল খেয়েছে গাছ, প্রাণ গেল মতিউরের


বিএনএ, ফরিদপুর : ফরিদপুরে ছাগলে গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে মো. মতিউর রহমান মোল্লা ওরফে তারা (৫২) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৪ ডিসেম্বর) বিকেল চারটার দিকে জেলার সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের জোগারদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মতিউর সোনাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমানের ছেলে। তাঁর তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহতের ভাই ওলিয়ার রহমান জানান, পূর্ব বিরোধের জের ধরে মতিউর রহমানকে নানাভাবে হয়রানি করে আসছিলেন প্রতিবেশী মো. সজল মোল্যা ও ইলিয়াস মোল্যা এবং দেলোয়ার মোল্যা। শনিবার বিকাল ৪টার দিকে বাড়ির পাশে একটি বাগানে ছাগলে মেহগনি গাছের ছাল খায়। এ নিয়ে মতিউরের সঙ্গে তাদের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

একপর্যায় সজল মোল্যা লোকজন নিয়ে এসে বাঁশের লাঠি দিয়ে মতিউরকে পিটিয়ে আহত করে। স্থানীয়রা মতিউরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

সালথা থানার উপপরিদর্শক মো. আওলাদ হোসেন বলেন, নিহত মতিউরের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। এ ব্যাপারে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় সালথা থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ