34 C
আবহাওয়া
২:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ঢাবি শিক্ষার্থীর মৃত্যু : স্বামী তৃতীয় দফা রিমান্ড শেষে কারাগারে

ঢাবি শিক্ষার্থীর মৃত্যু : স্বামী তৃতীয় দফা রিমান্ড শেষে কারাগারে

ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

বিএনএ,ঢাকা : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নৃত্যকলা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী এলমা চৌধুরীর (২৪) মৃত্যুর ঘটনায় বনানী থানায় করা হত্যা মামলায় স্বামী ইফতেখার আবেদীনকে তৃতীয় দফা রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার সাব-ইন্সপেক্টর সালাউদ্দিন মোল্লা তিন দফায় ৭ দিনের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ১৫ ডিসেম্বর এ আসামির তিন দিন এবং ১৯ ডিসেম্বর দুই দিন এবং ২২ ডিসেম্বর আরও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর বিকেল চারটার দিকে রাজধানীর বনানীতে স্বামীর বাসায় মারা যান এলমা। তার শরীরে আঘাতের অনেক চিহ্ন দেখা গেছে বলে জানিয়েছেন সহপাঠীরা। তবে এলমার স্বামী ও শ্বশুরবাড়ির মানুষের দাবি তিনি আত্মহত্যা করেছেন।

এ ঘটনায় ওই দিন রাতেই এলমার বাবা সাইফুল ইসলাম চৌধুরী বাদী হয়ে মামলাটি করেন। মামলায় এলমার স্বামী ইফতেখার আবেদীন, শ্বশুর অবসর প্রাপ্ত লে. কর্নেল মো. আমিন ও শাশুড়ি শিরিন আমিনকে আসামি করা হয়।

বিএনএনিউজ২৪.কম/শহীদুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ