Bnanews24.com
Home » কারিগরি শিক্ষার কোন বিকল্প নেই:মিজানুর রহমান মজুমদার
ছাগলনাইয়া উপজেলা সংবাদ বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর স্পন্সর নিউজ

কারিগরি শিক্ষার কোন বিকল্প নেই:মিজানুর রহমান মজুমদার

কারিগরি শিক্ষার কোন বিকল্প নেই:মিজানুর রহমান মজুমদার

বিএনএ,ফেনীঃ   লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির প্রেসিডেন্ট , পোর্টল্যান্ড গ্রুপের এমডি ও   বিএনএনিউজ২৪ডটকমের সম্পাদক লায়ন আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার এমজেএফ বলেছেন, এই দেশকে উন্নয়নশীল দেশে রূপান্তর করতে হলে কারিগরি শিক্ষার কোন বিকল্প নেই। কারিগরি শিক্ষা বোর্ড থেকে এসএসসি, এইচএসসি পরীক্ষায় ভাল রেজাল্ট করলে সবাই কর্মমুখী হয়ে নিজ নিজ ক্যারিয়ার গঠনে ভূমিকা পালন করতে পারবে।

শুক্রবার(২৪ ডিসেম্বর) বিকালে ছাগলনাইয়া উপজেলার উত্তর যশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গণ-সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে  তিনি এ কথা বলেন।

সম্প্রতি আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার ফেনী জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বাংলাদেশ বাংকার সাপ্লাইয়ার্স এসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ পেট্রোলিয়াম ট্যাংকার ওনার্স এসোসিয়েশন’র সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে এ গণ-সংবর্ধনা দেয়া হয়।।

তিনি আরও বলেন,শিক্ষিত সন্তান পিতা মাতার জন্য আর্শীবাদ। আপনার সন্তানকে কারিগরি শিক্ষা অর্জনে অনুপ্রাণিত করুন। মাদকমুক্ত মহামায়া ইউনিয়ন উপহার দিতে নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের প্রতি আহবান জানান তিনি।

সমাজসেবক ছালেহ আহম্মদ প্রধান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মহামায়া ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী, নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান মিনু।

আজিজুল হক আজিম’র সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মহামায়া ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আমির হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুন্সী নাসির উদ্দিন পাটোয়ারী, স্থানীয় ইউপি মেম্বার মামুনুল হক মামুন পাটোয়ারী,৮ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মুন্সি জাহিদ উল্যাহ্ ফয়েজ, আয়োজক কমিটির উপদেষ্টা নিজাম উদ্দিন ভুঁইয়া, ৬ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফুদ্দিন ও ডাক্তার মাসুম প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে অসহায় গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।এসময় মহামায়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সকল সদস্যবৃন্দ, সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, উত্তর যশপুর গ্রামের জনগণ এবং আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গণ-সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন এবং ব্যক্তির দেয়া ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন সংবর্ধিত প্রধান অতিথি আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি