34 C
আবহাওয়া
২:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২২, ২০২৪
Bnanews24.com
Home » ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন বাবা

ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন বাবা


বিএনএ, ঢাকা: রাজধানীর কদমতলী এলাকায় ছেলেকে বখাটেদের মারধর হাত থেকে বাচাঁতে গিয়ে মারধরে  বৃদ্ধ বাবার মৃত্যু হয়েছে। নিহতের আব্দুর রহিম খান (৭০) ।

শনিবার(২৫ নভেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে রায়েরবাগ মেরাজনগরে এই মারধরের ঘটনাটি ঘটে। তিনি কদমতলীর রায়েরবাগ মেরাজনগর এলাকার সি ব্লকের বাসিন্দা ছিলেন।

আব্দুর রহিম খানের ছেলে রাকিবুল ইসলাম জানান, ‘রায়েরবাগ মেরাজনগর সি ব্লকে আমাদের নিজস্ব বাড়ি। প্রতিদিন বাসার সামনে ফাঁকা মাঠে এলাকার কিছু যুবক আড্ডা দেয় আর মাদক সেবন করে। আজকে কিছু ছেলে বাসার সামনে আড্ডা দিচ্ছিল ও চিৎকার-চেঁচামেচি করছিল। এক পর্যায়ে তাদের ক্রিকেট খেলার একটি বল আমাদের ঘরের জানালায় এসে লাগে। তখন আমি তাদের অন্য কোথাও খেলতে বলি ও চেঁচামেচি করতে নিষেধ করি।’

তিনি আরও জানান, ‘এর পর তারা ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করতে থাকে। তখন বাবা বাসা থেকে বের হয়ে তাদেরকে বাধা দিলে আব্দুল্লাহ, ইলিয়াছ, সিয়াম নামের তিনজন আমার বাবার বুকে কিলঘুষি মারে ও ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে আমার বাবা অচেতন হয়ে পড়লে দ্রুত তাকে রায়েরবাগ ইসলামিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক বাবাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে আব্দুর রহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বিএনএ/ আজিজুল হাকিম, ওজি

Loading


শিরোনাম বিএনএ