30 C
আবহাওয়া
৩:০০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চনপাড়ায় র‌্যাবের ওপর হামলার ঘটনায় আরও ৩ জন গ্রেপ্তার

চনপাড়ায় র‌্যাবের ওপর হামলার ঘটনায় আরও ৩ জন গ্রেপ্তার

চনপাড়ায় র‌্যাবের ওপর হামলার ঘটনায় আরও ৩ জন গ্রেপ্তার

বিএনএ ডেস্ক: মাদকবিরোধী অভিযানে আসামি ধরে আনার সময় হামলার শিকার হওয়ার ঘটনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া বস্তি থেকে তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মো. রিজওয়ান সাঈদ জিকু। তিনি জানান, বৃহস্পতিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার তিনজন হলেন মো. আবু বক্কর সিদ্দিক রনি ওরফে মালটা রনি, মো. সাইজুদ্দিন ও মো. বিল্লাল হোসেন।

র‌্যাব জানায়, গত ২৭ সেপ্টেম্বর র‌্যাব-১ এর একটি দল রূপগঞ্জের চনপাড়া এলাকা থেকে বিপুল পরিমাণ গাঁজা ও হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে। আসামিদের গাড়িতে উঠানোর আগে তাদের ছিনিয়ে নেয়ার জন্য সহযোগীরা ডাকাত বলে এলাকায় মাইকিং করে।

সে সময় গুজব ছড়িয়ে ৪০০-৫০০ লোক আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ রাস্তার পাশে আগুন জ্বালিয়ে অবরুদ্ধ করে এবং সরকারি কাজে বাধা দেয়। গুলি করে হত্যার উদ্দেশে আক্রমণ করে।

র‌্যাব বলছে, এ সময় টহলে থাকা র‌্যাব সদস্যরা আহত হন এবং টহল গাড়িসহ সরকারি সম্পদ ক্ষতি হয়। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করে। সেই মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ