31 C
আবহাওয়া
১১:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » পিএসজিকে হারিয়ে গ্রুপ সেরা ম্যান সিটি

পিএসজিকে হারিয়ে গ্রুপ সেরা ম্যান সিটি

পিএসজি

বিএনএ স্পোর্টস ডেস্ক: নিজেদের মাঠে আক্ষরিক অর্থেই দাপট দেখিয়ে জিতল ম্যানচেস্টার সিটি। মেসি, নেইমার ও এমবাপ্পে-সমৃদ্ধ আক্রমণভাগ নিয়েও পিএসজি হারলো ২-১ গোলের ব্যবধানে।ম্যাচে সিটির হয়ে গোল পেয়েছেন ইংলিশ উইঙ্গার রাহিম স্টার্লিং ও ব্রাজিলিয়ান স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস। পিএসজির হয়ে একমাত্র গোলটা এমবাপ্পের।

এই জয়ের ফলে নিশ্চিত হয়ে গেল, মেসির পিএসজি নয়, সিটিই গ্রুপের শীর্ষ দল হয়ে পাড়ি জমাচ্ছে দ্বিতীয় রাউন্ডে। দলে তারকা থাকলেই যে শুধু হয় না, দলের মধ্যে যে একটা রসায়নও থাকতে হয়, সেটা যেন বারবার মনে পড়েছে মেসিদের খেলা দেখে। গোটা ম্যাচেই তারা একরকম ছন্নছাড়া ফুটবল খেলেছে।

প্রথমার্ধে দুই দলের কেউই গোল করতে পারেনি। তবে ৪৯ মিনিটে গোলের গেরো খোলেন পিএসজির এমবাপ্পে। পিছিয়ে পড়েও আশা হারায়নি সিটি। ৭৬ মিনিটের মধ্যেই দুই গোল করে সিটিকে ম্যাচে ফেরান স্টার্লিং আর বিকল্প হিসেবে মাঠে নামা স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস।

ইংলিশ ফুটবলারদের মধ্যে চ্যাম্পিয়নস লিগে এই নিয়ে ২৩ গোল হয়ে গেল রাহিম স্টার্লিংয়ের। তার চেয়ে বেশি গোল আছে কেবল পল স্কোলস আর ওয়েইন রুনির।

ওদিকে এই প্রতিযোগিতায় ১৯ গোল করে কিংবদন্তি রোনালদিনিওকে ছাড়িয়ে গেছেন জেসুস। চ্যাম্পিয়নস লিগে রোনালদিনিওর গোলসংখ্যা ১৮। এই নিয়ে গোটা ক্যারিয়ারে মরিসিও পচেত্তিনোকে ১৩ বার হারালেন পেপ গার্দিওলা। এত বেশি অন্য কোনো ম্যানেজারকে হারাননি তিনি।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ