31 C
আবহাওয়া
১২:৫২ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় শিক্ষার্থী নিহত

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় শিক্ষার্থী নিহত

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায়  মেহেদী হাসান (২৫) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে।  বুধবার (২৫ অক্টোবর) বিকেল সাড়ে তিনটার দিকে এ ঘটনাটি ঘটে।

নিহতের জাতীয় পরিচয়পত্র থেকে নাম পরিচয় জানা যায়। নিহত মেহেদী হাসান কুমিল্লা জেলার দেবিদ্বার থানার বড় অলসপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

পথচারী উম্মে রুমা ওরফে সিমু জানান, যাত্রাবাড়ী মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের কিছু অদুরে বুধবার দুপুর ২টার সময় ইউটার্ন মোরে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বেলা সাড়ে ৩টার সময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো: বাচ্চু মিয়া বলেন, তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। নিহতের মামা ওয়াহিদুল ইসলাম বিকালে তার মরদেহ শনাক্ত করেন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম বলেন, ঘটনার বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছেন। খোঁজ খবর নেওয়া হচ্ছে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ