36 C
আবহাওয়া
১:০৮ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » কলাবাগানে হোস্টেল থেকে নার্সিং শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

কলাবাগানে হোস্টেল থেকে নার্সিং শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

আনোয়ারায় যুবতীর মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর কলাবাগান থানার ক্রিসেন্ট রোডের একটি হোস্টেলের ৫ম তলা থেকে কারিনা ঘোষ (২১) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ অক্টোবর) দিবাগত রাতে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

কুষ্টিয়া সদর উপজেলার মফিজ উদ্দিন বিশ্বাস সড়ক এর মজুমপুর গ্রামের কিরণ ঘোষ এর মেয়ে কারিনা। তিনি আনোয়ার খান মর্ডান মেডিক্যাল কলেজ হাসপাতালে নার্সিংয়ে বিএসসি কোর্স করছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) লিজা আক্তার। তিনি জানান, ৯৯৯- এ সংবাদ পেয়ে মঙ্গলবার সন্ধ্যার দিকে আমরা ঘটনাস্থলে যাই। সেখান থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মধ্যরাতে ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন, মৃতের (কারিনা ঘোষ) বাবা-মায়ের মধ্যে দীর্ঘদিন যাবত দাম্পত্য কলহ চলছিল। বাবা কুষ্টিয়াতে থাকেন এবং মা বরিশালে থাকেন। পূজার ছুটিতে বাবা এবং মায়ের কারো কাছে যাননি তিনি। প্রাথমিকভাবে আমাদের ধারণা বাবা-মায়ের সম্পর্কের অবনতির কারণেই তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মৃত কারিনা ঘোষের ফুফু মনসা রানী ঘোষ জানান, তার(কারিনা ঘোষ) বাবা কিরণ ঘোষ ও মা লক্ষ্মী ঘোষের মধ্যে দীর্ঘদিন যাবত মনোমালিন্য চলছে। তার বাবা কিরণ ঘোষের কুষ্টিয়ায় স্বর্ণের দোকান রয়েছে এবং মা বরিশালে নিজ বাবার বাসায় থাকে। তার বাবা নেশাগ্রস্ত এবং মা পরকীয়ায় আসক্ত। পূজায় কারিনা বাবা এবং মা কারো কাছে যেতে পারেনি।

তিনি আরও দাবি করেন, মূলত বাবা-মায়ের সম্পর্কের অবনতির কারণে অভিমানে মেয়ে (কারিনা ঘোষ) এমন ঘটনা ঘটিয়েছে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ