23 C
আবহাওয়া
৮:১৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সংশোধিত সূচি প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সংশোধিত সূচি প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা জন্মনিবন্ধনে 'ভ্যাকসিন' নিতে পারবে

বিএনএ, ঢাকা : ঘূর্ণিঝড় সিত্রাং-এর কারণে স্থগিত হওয়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীভুক্ত প্রতিষ্ঠানগুলোর পরীক্ষার সংশোধিত সময়সূচি প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার (২৫ অক্টোবর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামানের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৯ সালের প্রিলিমিনারি টু মাস্টার্স, ২০২১ সালের অনার্স ১ম বর্ষ এবং ২০২০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ স্থগিত পরীক্ষার সংশোধিত সময়সূচি প্রকাশ করা হয়েছে। সে অনুযায়ী—

২০২১ সালের অনার্স ১ম বর্ষের  বাংলা, ইংরেজি, আরবী, সংস্কৃত, ইতিহাস, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, দর্শন, ইসলামী শিক্ষা, গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান, সংগীত পদার্থবিজ্ঞান, রসায়ন, প্রাণ-রসায়ন, উদ্ভিদবিজ্ঞান, প্রাণিবিজ্ঞান, ভূগোল ও পরিবেশ, মৃত্তিকা বিজ্ঞান, মনোবিজ্ঞান, গার্হস্থ্য অর্থনীতি, পরিসংখ্যান, গণিত, নৃ-বিজ্ঞান, পরিবেশ বিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান, সমাজবিজ্ঞান,সমাজকর্ম, অর্থনীতি,মার্কেটিং, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং, হিসাববিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগের ২৫ অক্টোবরের পরীক্ষা ৩০ অক্টোবর (রবিবার) দুপুর ১টায় অনুষ্ঠিত হবে।

২০২০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষের মনোবিজ্ঞান বিভাগের ২৫ অক্টোবরের পরীক্ষা ৩০ অক্টোবর (রবিবার) দুপুর দেড়টায় অনুষ্ঠিত হবে।

২০১৯ সালের প্রিলিমিনারি টু মাস্টার্স (নতুন ও পুরাতন সিলেবাস) ব্যাচের  ২৫ অক্টোবরের গণিত পরীক্ষা ৩০ অক্টোবর (রবিবার) দুপুর দেড়টায় অনুষ্ঠিত হবে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ