29 C
আবহাওয়া
৫:০৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » উপদেষ্টার বক্তব্যে শঙ্কিত হওয়ার কিছু নেই: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

উপদেষ্টার বক্তব্যে শঙ্কিত হওয়ার কিছু নেই: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

বিদ্যুৎ প্রতিমন্ত্রী

বিএনএ ডেস্ক: দরকার হলে দিনের বেলায় বিদ্যুৎ ব্যবহার করা হবে না বলে প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদবিষয়ক উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী যে বক্তব্য দিয়েছেন, একে ভবিষ্যৎ নিয়ে ‘শঙ্কার কথা’ বলেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। তিনি মনে করেন, বিদ্যুৎ নিয়ে এত শঙ্কিত হওয়ার কিছু নেই।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সচিবালয়ে ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে দেশের বিদ্যুৎ পরিস্থিতির তথ্য জানাতে এ ব্রিফিংয়ের আয়োজন করা হয়। এর আগে গত রোববার ঢাকায় এক অনুষ্ঠানে উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী বিদ্যুৎ পরিস্থিতি নিয়ে কথা বলেন।

উপদেষ্টার ওই বক্তব্যের বিষয়ে প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেন, ‘যে কথাটি আসছে, সেটি শঙ্কার কথা। ভবিষ্যতে শঙ্কার কথা। যদি দেশের অবস্থা, সারা বিশ্বের অবস্থা খুব খারাপের দিকে যায়, তাহলে শঙ্কার অবস্থা আছে। শঙ্কার অবস্থা তো মাথার পেছনে আছে। তবে আমি মনে করি, এত শঙ্কিত হওয়ার কিছু নেই।

নসরুল হামিদ বলেন, আমরা চেষ্টায় আছি, ভালো অবস্থায় যাব। কত দ্রুত সময়ের মধ্যে লোডশেডিং থেকে বেরিয়ে আসা যায়, সেই ব্যবস্থার দিকে যাচ্ছেন বলে জানান প্রতিমন্ত্রী। কয়েক মাসের মধ্যে একটি ভালো অবস্থানে চলে যাব বলে আশা প্রকাশ করেন নসরুল হামিদ।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ