24 C
আবহাওয়া
২:০৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রনির শারীরিক অবস্থা উন্নতি

রনির শারীরিক অবস্থা উন্নতি

রনির শারীরিক অবস্থা উন্নতি

বিএনএ, ঢাকা: গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ মীরাক্কেল কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থার প্রর্যাক্রমে উন্নতি হচ্ছে। বর্তমানে তিনি কথা বলতে পারে এবং স্বাভাবিক খাবার খেতে পারছেন। একইসঙ্গে পুলিশ কনস্টেবল জিল্লুর রহমানের অবস্থাও স্বাভাবিক রয়েছে বলে চিকিৎসকরা জানান।

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন এসব তথ্য তিনিও জানান। তিনি বলেন, রনি এবং জিল্লুর রহমানের শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। গতকাল তাদের দুজনকে কেবিনে দেওয়া হয়েছে। তারা দুই জনই কথা বলতে পারে এবং স্বাভাবিক খাবার খেতে পারছেন।

হাসপাতাল থেকে কবে ছাড়া পেতে পারেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অন্তত আরও দুই সপ্তাহ তাদের হাসপাতালে থাকতে হবে। এর আগে কিছুই বলা যাবে না।

গাজীপুরে বেলুন বিস্ফোরণে আবু হেনা রনির দেহের ২৫ শতাংশ এবং কনস্টেবল জিল্লুর রহমানের দেহের ১৯ শতাংশ দগ্ধ হয়েছিল। তাদের চিকিৎসায় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। গত ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় জিএমপির চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠানে মঞ্চের পেছনে বিস্ফোরিত হয় গ্যাস বেলুন। এতে কৌতুক অভিনেতা রনিসহ পাঁচজন দগ্ধ হন। তাদের উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
পরে ওইদিন রাত ৯টার দিকে দগ্ধ ও আহত পাঁচজনকে আনা হয় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ