27 C
আবহাওয়া
৭:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ক্ষতিপূরণ পেয়ে খুশি কৃষ্ণা, শামসুন্নাহার ও সানজিদা

ক্ষতিপূরণ পেয়ে খুশি কৃষ্ণা, শামসুন্নাহার ও সানজিদা

ক্ষতিপূরণ পেয়ে খুশি তিন নারী খেলোয়াড়

 

বিএনএ ডেস্ক: লাগেজ থেকে অর্থ খোয়া যাওয়ার ঘটনায় সাফ জয়ী জাতীয় নারী ফুটবল দলের সদস্য কৃষ্ণা রানি সরকার, শামসুন্নাহার সিনিয়র ও সানজিদা আক্তারকে ক্ষতিপূরণ দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বাফুফের নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ জানান, ব্যক্তিগত তহবিল থেকে তিনি মেয়েদের ক্ষতিপূরণ দিয়েছেন। তাদের মধ্যে ৪০০ ডলার খোয়ানো শামসুন্নাহার সিনিয়র পেয়েছেন ১ লাখ টাকা। কৃষ্ণা রানী সরকারের ব্যাগ থেকে খোয়া গিয়েছিল ৯০০ ডলার ও ৫০ হাজার টাকা। যার মধ্যে ৪০০ ডলার ছিল সানজিদা খাতুনের। কৃষ্ণা পেয়েছেন দেড় লাখ টাকা। এছাড়া আইফোন কেনার জন্য জমানো ৪০০ ডলারের বদলে সানজিদাকে আইফোন থার্টিন প্রো-ম্যাক্স কিনে দিয়েছেন মাহফুজা আক্তার কিরণ।

হারানো অর্থ ফিরে পেয়ে খুব খুশি খেলোয়াড়রা। আইফোন হাতে নিয়ে হাসি মুখে সন্তৃষ্টির কথা জানান মিডফিল্ডার সানজিদা। খুব ভালো লাগছে জানিয়ে তিন বলেন, স্বপ্ন ছিল প্রাইজমানির টাকার সঙ্গে আরও কিছু টাকা যোগ করে আইফোন কিনব, এখন সেটা পেয়ে গেছি।

মায়ের জন্য স্বর্ণালঙ্কার কিনতে চেয়েছিলেন কৃষ্ণা, সেই টাকা হারিয়ে মুষড়ে পড়েন এই ফরোয়ার্ড। খোয়া যাওয়া টাকা ফিরে পেয়ে খুশি ফাইনালে জোড়া গোল করা কৃষ্ণা। বলেন, টাকাটা ফিরে পেয়ে খুশি। আমি আজকেই দোকানে যাব এবং মায়ের জন্য যে মালাটা দেখেছিলাম, সেটা কিনব।

শাসুন্নাহারের কণ্ঠেও আনন্দের জোয়ার। বলেন, আমরা যতটুকু হারিয়েছি, তার চেয়ে বেশি পেয়েছি। আমরা খুবই খুশি।

বুধবার (২১ সেপ্টেম্বর) নেপাল থেকে সাফ ট্রফি জয়ের পর দেশে ফেরে চ্যাম্পিয়নরা। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে কৃষ্ণা রানী সরকার জানান, দেশে তাদের সংবর্ধনার বড় আয়োজন থাকায় হ্যান্ড ব্যাগটাও লাগেজের ভেতরে রেখেছিলেন তিনি। পরে লাগেজ খুলে দেখা যায়, ভেতরে থাকা ছোট ব্যাগের চেইন খোলা। ব্যাগের ভেতরে তার ৫০০ ডলার ও বাংলাদেশি ৫০ হাজার টাকা, শামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলার, সানজিদা আক্তারের ৪০০ ডলারসহ আরও অনেকের কিছু ডলার ছিল। বাংলাদেশি টাকায় যা সর্বমোট আড়াই লাখ।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ