27 C
আবহাওয়া
৮:৪৩ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে রির্সোটে নারী হত্যাকারী ঢাকায় আটক

কক্সবাজারে রির্সোটে নারী হত্যাকারী ঢাকায় আটক

কক্সবাজারে রির্সোটে নারী হত্যাকারী ঢাকায় আটক

বিএনএ ঢাকা: কক্সবাজারের রিসোর্টে চাঞ্চল্যকর নারী হত্যার অভিযুক্ত সাগর মিজি (২৪)কে আটক করেছে র‌্যাব। রাজধানীর সায়েদাবাদ বাসস্ট্যান্ড টোলপ্লাজা এলাকা থেকে তাকে আটক করা হয়। তার কাছ থেকে তিনটি মোবাইল ফোন ও ১৫ হাজার টাকা জব্দ করা হয়েছে। অভিযুক্ত ওই যুবক ধর্ষণ ও হত্যায়  নিয়ে ভয়াবহ তথ্য দিয়েছে বলে জানায় র‌্যাব।

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাজধানীর কাওরানবাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মো. মাহফুজুর রহমান।

তিনি জানান, অভিযুক্ত সাগর নারী ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রীদের টার্গেট করে প্রেমের ফাঁদে ফেলার পর কৌশলে তাদেরকে বিভিন্ন জায়গায় নিয়ে ধর্ষণ করতেন। প্রেম করে ধর্ষণ করাই ছিল তার নেশা।

মাহফুজুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে সাগর। পূর্ব পরিচয়ের সূত্র ধরে নিহত নারীকে স্ত্রী পরিচয়ে কক্সবাজার ‘আমারি রিসোর্টে’ এ নিয়ে যায় সে। রিসোর্টের ৪০৮ নম্বর রুমে নিয়ে ভিকটিমকে ধর্ষণ করে। এক পর্যায়ে তার সঙ্গে ভিকটিমের ধস্তাধস্তি শুরু হয়। ধস্তাধস্তির সময় ভিকটিমের গলা চেপে ধরে দেয়ালের সঙ্গে ধাক্কা দেয় সাগর। তখন ওই নারী মেঝেতে পড়ে যায়। তখন আবার ভিকটিমের গলা চেপে ধরে সে এবং পাশে থাকা গ্লাস দিয়ে দুই-তিনবার মাথায় আঘাত করে হত্যা করে। পরে ঘটনাস্থল থেকে সাগর পালিয়ে যায় বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় কক্সবাজার শহরের কলাতলী এলাকার হোটেল-মোটেল জোনের ‘আমারি রিসোর্ট’ থেকে ওই নারীর মৃতদেহটি উদ্ধার করা হয়।

রির্সোটের নথিতে নিবন্ধন মতে, নিহত ফারজানা আক্তার (২৩) কুমিল্লা জেলার সদর উপজেলার বাগদিয়া ইউনিয়নের কল্যানদী এলাকার মোহাম্মদ সাগরের স্ত্রী। তার স্বামী সাগর ওই এলাকার মো. জয়নাল মিজির ছেলে।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে টুরিস্ট পুলিশের কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ বলেন, গত রোববার স্বামী-স্ত্রী পরিচয়ে মোহাম্মদ সাগর ও ফারজানা কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন এলাকার ‘আমারি রিসোর্টে’ ওঠেন। মঙ্গলবার তারা হোটেল ছাড়ার কথা ছিল। দুপুরের পরও তারা হোটেল কক্ষ থেকে বের হয়নি। পরে হোটেলের লোকজন ডাকাডাকি করলেও ভেতর থেকে তাদের কোনো ধরনের সাড়া শব্দ পাওয়া য়ায়নি। পাশাপাশি কক্ষ তালাবদ্ধ পাওয়া যায়। এতে সন্দেহ সৃষ্টি হলে দরজা ভেঙে দেখা যায় ফারজানা আক্তার খাটে শোয়া অবস্থায় পড়ে আছে। স্বামী পরিচয়ে হোটেলে ওঠা সাগর কক্ষের ভেতরে ছিলনা। পরে বিষয়টি পুলিশকে অবহিত করা হয়। এরপর টুরিস্ট পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে কক্ষের ভেতরে খাটে শোয়া অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ