29 C
আবহাওয়া
৫:৫৬ পূর্বাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » পা বিচ্ছিন্নকারী মোস্তাক আটক

পা বিচ্ছিন্নকারী মোস্তাক আটক


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের রামুর খুনিয়াপালংয়ে রাম দা দিয়ে কুপিয়ে আমান উল্লাহ আনোয়ারের পা বিচ্ছিন্নকারী মোস্তাক আহম্মদকে আটক করেছে র‌্যাব-১৫। তারা সম্পর্কে আপন ভাই।

সোমবার (২৪ জুলাই) মধ্য রাতে র‌্যাব-১৫ এর একটি দল কক্সবাজার সদরের পিএমখালী এলাকায় অভিযান চালিয়ে মোস্তাককে আটক করে।

বিষয়টি জানিয়েছেন র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারি পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

মোস্তাক আহম্মদ রামু খুনিয়াপালং ইউনিয়নের দারিয়ারদীঘি থোয়াইংগা কাটা গ্রামের মৃত মো. শফির ছেলে।

জানা গেছে, গত ২৪ জুন সন্ধ্যায় কক্সবাজারের রামু থানাধীন খুনিয়াপালং ইউনিয়নের দারিয়ারদীঘি এলাকায় পৈত্রিক সম্পত্তির ভাগ বাটোয়ারা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল তাদের। এ ঘটনার জের ধরে আমান উল্লাহ আনোয়ার স্থানীয় মসজিদ থেকে নামাজ শেষে বাড়ি ফেরার পথে মোস্তাক আহমদসহ আরো কয়েকজন তার মোটরসাইকেল গতিরোধ করে এলোপাতাড়ি কুপায়। এতে আমান উল্লাহ আনোয়ারের বাম পায়ের হাঁটুর জয়েন্টের অর্ধাংশ পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরবর্তীতে বিচ্ছিন্ন হাটুর অর্ধাংশ আর জোড়া লাগানো সম্ভব হয়নি। ফলে সে সারাজীবনের জন্য পঙ্গু হয়ে যায়। এ ঘটনায় আমান উল্লাহ আনোয়ার বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে রামু থানায় মামলা দায়ের করেন।

র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী জানান, জিজ্ঞাসাবাদে আটককৃত আসামি মোস্তাক ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেন। তার বিরুদ্ধে কক্সবাজারের রামু থানায় হত্যা ও ডাকাতির প্রস্তুতিসহ ৪টির অধিক মামলা রয়েছে। আটকের পর তাকে রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

বিএনএ/ফরিদুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ