24 C
আবহাওয়া
৩:১৩ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকায় ডেঙ্গুতে আক্রান্ত অন্তঃসত্ত্বা সচিবের মৃত্যু

ঢাকায় ডেঙ্গুতে আক্রান্ত অন্তঃসত্ত্বা সচিবের মৃত্যু

বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এসএম নাজিয়া সুলতানা

বিএনএ, ঢাকা: রাজধানী ঢাকায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এসএম নাজিয়া সুলতানা (ডব্লিওটিও উইং) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার(২৫ জুলাই ২০২৩) বাণিজ্য মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো: হায়দার আলী এ তথ্য জানান।

তিনি বলেন, ৩০তম বিসিএসের মেধাবী এই কর্মকর্তা ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন এবং ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত দুই দিন ধরে বারডেম হাসপাতালে ভর্তি ছিলেন। মঙ্গলবার সকালে তিনি ইন্তেকাল করেন। তার আকস্মিক মৃত্যুতে সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির শোক

এদিকে নাজিয়া সুলতানার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ।

এক শোকবার্তায় বাণিজ্যমন্ত্রী ও সিনিয়র সচিব মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি শোকবার্তায় বলেন, নাজিয়া সুলতানা অত্যন্ত মেধাবী ও চৌকস কর্মকর্তা ছিলেন। তিনি তার উপজেলার উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) থাকাকালীন অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করেছিলেন। মন্ত্রী বলেন, নাজিয়া সুলতানার অকাল মৃত্যুতে আমরা একজন সৎ ও যোগ্য কর্মকর্তাকে হারালাম।

সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ শোকবার্তায় বলেন, নাজিয়া সুলতানা ছিলেন একজন দক্ষ ও কর্তব্যপরায়ণ কর্মকর্তা। বাংলাদেশ সিভিল সার্ভিসে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।

বিএনএ,এসজিএন/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ