24 C
আবহাওয়া
৪:৪৭ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রৌশন ফকির দরগাহ মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন

রৌশন ফকির দরগাহ মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন

রৌশন ফকির দরগাহ মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন

বিএনএ,ফেনী:ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের রৌশন ফকির দরগাহ মাদ্রাসার সম্প্রসারিত নতুন ভবন উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৫জুলাই) বেলা ১১টার দিকে অত্র মাদ্রাসার সেক্রেটারী, সুলতান আহমদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত ভবনটি উদ্বোধন করেন।

এ উপলক্ষে রৌশন ফকির দরগাহ মাদ্রাসার সুপার মাওলানা মনজুরুল মাওলা সর্দারের সভাপতিত্বে ও সহ সুপার মাওলানা শামীম আলমের পরিচালনায়  সুধী সমাবেশে বক্তব্য রাখেন পোর্টল্যান্ড গ্রুপের ডিরেক্টর (এডমিন) এম রবিউল হোসাইন মজুমদার বাবু, যুবলীগ নেতা বেলাল হোসেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি নুরুন নবী মজুমদার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী প্রমূখ। দোয়া ও মিলাদ পরিচালনা করেন অত্র মাদ্রাসার সুপার মাওলানা মনজুরুল মাওলা সর্দার।

প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান মজুমদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মাদ্রাসা শিক্ষার্থীদের সর্বোচ্চ মূল্যায়ন করেছে। বর্তমান সরকারের শিক্ষানীতির কারণে মাদ্রাসার শিক্ষার্থীরা সর্বোচ্চ বিদ্যাপিঠে অধ্যয়নের সুযোগ পাচ্ছে। জ্ঞান-বিজ্ঞানের সঙ্গে নৈতিক শিক্ষাকে সম্পৃক্ত করেই আমাদের এগিয়ে যেতে হবে। তা না হলে আধুনিক জীবনে চলতে তারা বাধাগ্রস্ত হবে।

জানা যায়, শিল্পপতি ও দানবীর মিজানুর রহমান মজুমদারের ব্যক্তিগত অর্থায়নে মাদ্রাসার সম্প্রসারিত চারতলা ভবন নির্মাণ করা হয়। মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা চারতলা বিশিষ্ট একটি আধুনিক একাডেমিক ভবন পাওয়ায় আনন্দিত।

বিএনএ/এবিএম নিজাম উদ্দিন,ওজি/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ