26 C
আবহাওয়া
৫:১৭ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ময়সনসিংহে হত্যা মামলায় তিন ছিনতাইকারীর যাবজ্জীবন

ময়সনসিংহে হত্যা মামলায় তিন ছিনতাইকারীর যাবজ্জীবন


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে বিশ্বজিৎ কুন্ডু হত্যা মামলায় তিন ছিনতাইকারীর জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে ১০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে ৬ মাসের সাজা প্রদান করা হয়েছে।

সোমবার (২৫ জুলাই) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হেলাল উদ্দিন এই রায় প্রদান করেন। মামলায় রাষ্টপক্ষের এপিপি ছিলেন রেজাউল করিম দুলাল।

দণ্ডপ্রাপ্তরা হলেন, মহানগরীর পুরোহিতপাড়া এলাকার কামাল হোসেনের ছেলে সুমন ওরফে পেটকাটা সুমন, ব্রাহ্মপল্লী এলাকার আব্দুল জব্বারের ছেলে কামরুল হাসান, শেওড়া ডিবি রোড এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে সারোয়ার হোসেন ওরফে শাওন।

জেলা ও দায়রা জজ আদালতের ব্যাঞ্চ সহকারী মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রায়ের সময় মামলার এক নম্বর আসামী সুমন ওরফে পেটকাটা সুমন পলাতক থাকলেও কামরুল হাসান ও সারোয়ার হোসেন ওরফে শাওন উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা জায়, ২০১৫ সালের ২ জুন ভোরে নগরীর গাঙ্গীনারপাড় এলাকায় অজ্ঞাত ছিনতাইকারীদের ছুরিকাঘাতে বিশ্বজিৎ কুন্ডু মারা যায়। পরে পুলিশ বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। তদন্ত শেষে ৩ জনের নামে মামলার চুড়ান্ত চার্জশিট দেয় পুলিশ। আদালত দীর্ঘ শুনানি শেষে এই রায় প্রদান করেন। বিশ্বজিৎ কুন্ডু নগরীর বিদ্যাময়ী স্কুলের বিপরিত পাশে বসবাস করতেন। তিনি পেশায় পরিবহন শ্রমিক ছিল।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ