27 C
আবহাওয়া
১২:০৬ পূর্বাহ্ণ - জুলাই ৩, ২০২৪
Bnanews24.com
Home » বগুড়ায় এক ট্রেনের ইঞ্জিন বিকল, আরেকটির বগি লাইনচ্যুত

বগুড়ায় এক ট্রেনের ইঞ্জিন বিকল, আরেকটির বগি লাইনচ্যুত


বিএনএ, বগুড়া : বগুড়ায় একই সময়ে একটি মেইল ট্রেনের ইঞ্জিন বিকল এবং অপর একটি লোকাল ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটে। মঙ্গলবার (২৫ জুন) সকাল সাড়ে ৮টার দিকে সুখানপুকুর এবং গাবতলি-সুখানপুকুর স্টেশনের মধ্যবতী এলাকায় এ ঘটনা ঘটে।

পরে বিকল্প ইঞ্জিন দিয়ে পদ্মরাগ নামে লালমনিরহাটগামী মেইল ট্রেনটি দেড় ঘণ্টা পর গন্তব্যের দিকে ছেড়ে গেলেও লাইনচ্যুত ‘কলেজ ট্রেনটি’ এখনও সুখানপুকুর স্টেশনেই আটকে আছে।

বগুড়ায় রেলওয়ের সহকারি নির্বাহী প্রকৌশলী সাইদুর রহমান জানান, গাইবান্ধার বোনারপাড়া থেকে বগুড়া জেলার সান্তাহারগামী ৪৯২ নম্বর লোকাল ট্রেনটি গাবতলী উপজেলার সুখানপুকুর স্টেশনে দ্বিতীয় লাইনে প্রবেশের পর পরই লাইনচ্যুত হয়। প্রায় একই সময় সান্তাহার থেকে লালমনিরহাটগামী ২১ আপ পদ্মরাগ ট্রেনটি গাবতলী স্টেশন থেকে সুখানপুকুরের দিকে যাওয়ার সময় হঠাৎ ইঞ্জিন বিকল হয়ে পড়ে। এরপর সুখানুকুর স্টেশনে লাইনচ্যুত ট্রেনের ইঞ্জিন দিয়ে পদ্মরাগ ট্রেনটিকে আগের গাবতলী স্টেশনে নিয়ে যাওয়া হয়। পরে সান্তাহার থেকে ইঞ্জিন এনে প্রায় দেড় ঘণ্টা পর সকাল ১০টার দিকে পদ্মরাগ ট্রেনটিকে লালমনিরহাটে পাঠানো হয়। তবে সুখানপুকুর স্টেশনে লাইনচ্যুত কলেজ ট্রেনটি এখনও সচল করা সম্ভব হয়নি।

উদ্ধারকারী রিলিফ ট্রেনকে খবর দেওয়া হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, সেটি এলেই ট্রেনটিকে সচল করা সম্ভব হবে। তবে ট্রেনটি মেইন লাইনে না থাকায় ট্রেন চলাচলে কোনো সমস্য হচ্ছে না।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ