32 C
আবহাওয়া
৬:১৭ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকার কারওয়ান বাজারের ‘স্টুডিও২৩’ একের ভিতরে অনেক!

ঢাকার কারওয়ান বাজারের ‘স্টুডিও২৩’ একের ভিতরে অনেক!


বিএনএ, ঢাকা: যানজটের শহর ঢাকা। জীবনযাত্রাও যান্ত্রিকতায় ভরা। দুদণ্ড নিঃশ্বাস ফেলার জো নেই! তারপরও সারাদেশের মানুষকে নানা প্রয়োজনে ঢাকায় আসেন। কেউ হয়তো ডাক্তার দেখাতে, আবার কেউ চাকরি কেউ ব্যবসা বা রাজনৈতিক কারণে আবার কেউ উন্নত চিকিৎসা সেবার জন্য । ঢাকায় আসার কথা চিন্তা করলে প্রথমে মাথায় আসে সাধ্যের মধ্যে নিরাপদ, উন্নত ও পরিচ্ছন্ন আবাসন এবং রুচিশীল থাকার বিষয়টি। আত্মীয় স্বজন থাকলেও ব্যক্তিত্ব, যানজট ও দূরত্বের জন্য আত্মীয় স্বজনকে বিব্রত করতে চান না।

তাদের জন্য সুখবর নিয়ে এসেছে “স্টুডিও২৩” নামের একটি হোটেল। ঢাকার প্রাণকেন্দ্র কাওরানবাজারস্থ পশ্চিম তেজতুরি বাজারে “স্টুডিও২৩” হোটেলের অবস্থান। এখান থেকে খুব সহজে, কম সময়ে ঢাকার উত্তর-দক্ষিণ,পূর্ব-পশ্চিম প্রান্তে ২৪ ঘণ্টা যোগাযোগ সুবিধা রয়েছে । ব্যস্ত জীবন ধারার সাথে মিল রেখেই আধুনিক লাইফ স্টাইলের সকল সুবিধাদি দিচ্ছে “স্টুডিও২৩” হোটেল।

আন্তর্জাতিক মানের সব হস্পিটালিটি ফ্যাসিলিটিজ রয়েছে এই হোটেলটি। কোলাহলমুক্ত ঘরোয়া পরিবেশের “স্টুডিও২৩” হোটেলটির নান্দনিক ডিজাইন ও অ্যামিনিটিজে আভিজাত্যের ছোয়া পাবেন আগত অতিথিগণ।

‘স্টুডিও২৩’ আন্তর্জাতিক মানের বুটিক হোটেলটিতে ডিল্যাক্স কুইন, সুপেরিয়র কিং ও এক্সিকিউটিভ টুইন মানের ৩টি ক্যাটাগরিতে মোট ৩২টি রুম রয়েছে। প্রতিটি রুমে রয়েছে এলইডি টিভি, ইন্টারনেট, ল্যাপটপ সেফসহ আরও অন্যান্য নানান সুবিধা। এছাড়া প্রতিটি রুমই সুসজ্জিত এবং পরিবারবান্ধব।

 

দেশি-বিদেশি নানা স্বাদের খাবার আর আয়েশ করে থাকার সব সুবিধা নিশ্চিত করা হয়েছে ‘স্টুডিও২৩’ হোটেলটিতে। হোটেলের সুসজ্জিত ফুড কোর্ট ‘ডাইন২৩’ (মাল্টি কিসেন রেস্টুরেন্ট) রয়েছে দেশি-বিদেশি নানা ধরণের খাবারের ব্যবস্থা। আছে কফি শপেও। কফিতে ঠোঁট ভিজিয়ে গল্প গুজবে আয়েশে সময় পার করতে পারবেন যে কেউ।

 

‘স্টুডিও২৩’ শুধু আবাসিক হোটেল নয়! এখানে রয়েছে শীতাতাপ নিয়ন্ত্রিত মনোরম পরিবেশে যে কোন কর্পোরেট কোম্পানির সেমিনার, মিটিংসহ বিভিন্ন অনুষ্ঠানের আলাদা আলাদা সুপরিসর হল। শুধু আবাসিক অতিথিরাই নয়, এই সুবিধা নিতে পারবেন অনাবাসিকরাও।

 

আন্তর্জাতিক মানের ‘স্টুডিও২৩ হোটেলটিতে আছে ২৪ ঘণ্টা রুম সার্ভিস এবং সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা। যা আপনাকে সাচ্ছদ ও চিন্তা মুক্ত রাখবে। ঢাকায় আসুন, স্টুডিও২৩ আতিথিয়েতা গ্রহণ করুন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ