31 C
আবহাওয়া
৪:২৭ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » নজরুল বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিস্ট্রারের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ

নজরুল বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিস্ট্রারের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ


বিএনএ, নজরুল বিশ্ববিদ্যালয়: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিস্ট্রার মশিউজ্জামানের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠালো তার চাচী। রোববার (২৫ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীরের কাছে এ নোটিশ পাঠানো হয়।

নোটিশ পাওয়ার ১৫ কার্যদিবসের মধ্যে বিবাদীর বিরুদ্ধে প্রশাসনিক পদক্ষেপ না নিলে আদালতের মাধ্যমে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে নোটিশে জানানো হয়। খুনের উদ্দেশ্যে শারীরিক আক্রমণ এবং ভয়ভীতিসহ হুমকি প্রদর্শনের অভিযোগ এনে চাচী কামরুন্নাহার রুপা স্থানীয় ত্রিশালস্থ থানায় একটি মামলাও করেন এবং আইনি নোটিশের মাধ্যমে প্রশাসনিক পদক্ষেপ গ্রহণের আবেদন জানান।

নোটিশে বলা হয়, ‘আপনার বিশ্ববিদ্যালয়ে মশিউজ্জামান খান, পিতা: জয়নাল আবেদীন, সহকারি রেজিস্টার (শিক্ষা), জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে কর্মরত রয়েছেন। আপনার বিশ্ববিদ্যালয়ের উক্ত কর্মকর্তা আমার মোয়াক্কেল নোটিশদাতা স্বামীর ভাতিজা বটে। আমার মোয়াক্কেল নোটিশদাতা ও আপনার বিশ্ববিদ্যালয়ের উক্ত কর্মকর্তার মধ্যে দীর্ঘ দিন যাবত জমি জমা নিয়া বিরোধ চলিয়া আসিতেছে। উক্ত বিরোধের জের হিসাবে উক্ত কর্মকর্তা চাকুরির প্রভাব খাটাইয়া ভাড়াটিয়া সন্ত্রাসীগণ দিয়া প্রায় সময় আমার মোয়াক্কেল ও তাহার পরিবারের অন্যান্য সদস্যদেরকে বসত বাড়ি থেকে তাড়াইয়া দেওয়ার হুমকি প্রদান করিয়া আসিতেছেন। উক্ত কর্মকর্তা এবং তার ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়া আমার মোয়াক্কেল নোটিশ দাতাকে বিগত ১৬/০৬/২০১৩ ইং তারিখ বিকাল অনুমান ০৩.৩০ ঘটিকার সময় আমার মোয়াজেল নোটিশ দাতার স্বামীকে খুন করার উদ্দেশ্যে শরীরের বিভিন্ন স্থানে কুপ ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী ভাবে মারপিট করার কারণে আমার মোয়াক্কেল নোটিশদাতা আহত হয়ে হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেছেন। এই নিয়ে আমার মোয়াক্কেল বাদী হয়ে ত্রিশাল থানায় মামলা দায়ের করেন। যাহা ত্রিশাল থানার মামলা নং – ৩১ (০৬)২০২৩, জিআর নং- ১৮৯/২০২৩, ধারা- ১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৫০৬/১১৪ দঃ বিঃ’

নোটিশে আরও বলা হয়, ‘আপনার কর্মকর্তা উক্ত ঘটনা ঘটানোর পরও তার সন্ত্রাসী বাহিনী আমার মোয়াক্কেল নোটিশদাতা তাহার (সেনা অবঃ) অসুস্থ স্বামী এবং ০৪ (চার) কন্যাকে তাহার চাকুরির প্রভাব খাটাইয়া খুন জখমের হুমকি ও মামলা উঠিয়ে দেওয়ার জন্য ভয়ভীতি প্রদর্শন করিয়া আসিতেছেন।

এমতাবস্থায় আপনাকে অত্র নোটিশ দ্বারা জানানো যাইতেছে যে, অত্র নোটিশ প্রাপ্তির ১৫ (পনেরো) কার্যদিবসের মধ্যে আপনি উক্ত কর্মকর্তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী প্রশাসনিক কার্যক্রম গ্রহণ করিবেন এবং অন্যথায় আপনার বিশ্ববিদ্যালয়ের উক্ত কর্মকর্তার বিরুদ্ধে নোটিশদাতা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করিতে বাধ্য হইবেন। ভবিষ্যৎ ব্যবহারের জন্য অত্র নোটিশের এক কপি আমার সেরেস্তায় সংরক্ষণ করা হইল।’

বিএনএ/রোকন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ