26 C
আবহাওয়া
৭:৫০ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতুর উদ্বোধনে অংশ নিলো ইবি

পদ্মা সেতুর উদ্বোধনে অংশ নিলো ইবি

পদ্মা সেতুর উদ্বোধনে অংশ নিলো ইবি

বিএনএ,ইবি : পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে বর্ণাঢ্য আনন্দ র‍্যালি ও ভার্সচুয়ালে অংশ নিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসন। শনিবার (২৫ জুন) সকাল সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বেলুন উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন ঘোষণা করেন।

এরপর উপাচার্যের নেতৃত্বে এক আনন্দ র‍্যালি বের হয়। র‍্যালিটি প্রশাসন ভবনের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টিএসসিসিতে এসে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান, প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীন প্রমুখ।

এছাড়া র‌্যালিতে বিভিন্ন সমিতি, অনুষদ, হল, বিভাগ, পরিষদ ও ফোরাম, ছাত্র সংগঠন এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অংশগ্রহণ করেন। পরে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে পদ্মা সেতুর  উদ্বোধনী অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার উপভোগ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্য, কোষাধ্যক্ষ, রেজিস্ট্রার ভারপ্রাপ্ত, বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাসহ সহস্রাধিক শিক্ষার্থী।

বিএনএনিউজ২৪.কম/তারিক/এনএএম

Loading


শিরোনাম বিএনএ