28 C
আবহাওয়া
৫:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » অনলাইনে মদ কিনতে গিয়ে প্রতারণার শিকার শাবানা আজমি

অনলাইনে মদ কিনতে গিয়ে প্রতারণার শিকার শাবানা আজমি


বিএনএ, বিনোদন ডেস্ক : অনলাইনে মদ কিনতে গিয়ে প্রতারণার শিকার হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শাবানা আজমি । প্রতারিত হওয়ার কথা টুইট করে নিজেই জানালেন এ অভিনেত্রী।

টুইট করে শাবানা আজমি লিখেন, ‘সাবধান! আমি প্রতারিত হয়েছি। মদ কেনার জন্য পুরো পেমেন্ট করছি। কিন্তু অর্ডার করা আইটেম না আসায় বার বার ফোন করা সত্ত্বেও তারা ফোন ধরেনি।’ টুইটে শাবানা প্রতারক প্রতিষ্ঠানের ব্যাঙ্ক অ্যাকাউন্ট নাম্বারও শেয়ার করেছেন। শেয়ার করেছেন ফোন নম্বরও।

শাবানার এই টুইট দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা। তাঁরা শাবানাকে শুধু টুইট করে থেমে থাকতে না বলে, এর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধও করেছেন। টুইটারে অনেকে শাবানাকে বলছেন, এই ব্যবসা প্রতিষ্ঠানটি একেবারে ভুয়া। অনেকেই এদের ফাঁদে পড়েছেন। নেটিজেনরা শাবানাকে পুলিশের কাছে অভিযোগ করারও পরামর্শ দিয়েছেন।

তবে শুধু শাবানা আজমিই নয়। এই একই প্রতিষ্ঠান দ্বারা প্রতারিত হয়েছেন অনেকেই। শাবানা আজমির টুইটের নীচে একে একে নেটিজেনরা তুলে ধরলেন সেই ঘটনা। অনেকে তো লিখেছেন এই প্রতিষ্ঠান থেকে জিনিস কিনে প্রায় লাখ লাখ টাকা খুইয়েছেন। শাবানা আজমির এক অনুরাগী আবার জানিয়েছেন, গুগলে এরকম বহু প্রতিষ্ঠান ফাঁদ পেতে রেখেছে। যেখানে ঢুকলে আর্থিক ক্ষতি ঘটবেই।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ