26 C
আবহাওয়া
১১:০৮ পূর্বাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে ভোটের মাঠে কালো টাকা ছড়ানো হচ্ছে: নুরুল আমিন চৌধুরী

বোয়ালখালীতে ভোটের মাঠে কালো টাকা ছড়ানো হচ্ছে: নুরুল আমিন চৌধুরী

বোয়ালখালীতে ভোটের মাঠে কালো টাকা ছড়ানো হচ্ছে: নুরুল আমিন চৌধুরী

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল আমিন চৌধুরী বলেছেন, উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে শান্তি প্রিয় বোয়ালখালীকে অশান্ত করার পাঁয়তারা চলছে। ভোটের মাঠে কালো টাকা ছড়ানো হচ্ছে। বহিরাগত মহিলা এনে লিফলেটের সাথে ঘরে ঘরে কালো টাকা বিতরণ করা হচ্ছে।

শনিবার (২৫ মে) দুপুরে পৌর সদরের একটি রেস্তোরাঁয় উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

নুরুল আমিন চৌধুরী বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে এবং বোয়ালখালীর উন্নয়নের কথা মাথায় রেখে ভোটারদের কেন্দ্রে যেতে হবে। সকল অশুভ শক্তিকে পরাজিত করতে হবে।

তিনি আরও বলেন, মোটর সাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমার পরিবারের অতীত-বর্তমান সবই এলাকাবাসী জানেন। আমি জয়ের ব্যাপারে আশাবাদী। আমি নির্বাচনের ফলাফল ঘোষণা পর্যন্ত মাঠে আছি, থাকবো।

এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. নাছের মাষ্টার, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আবছার উদ্দিন আহমদ সেলিম, পোপাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা এম এম ইউছুপ চৌধুরী, আওয়ামী লীগ নেতা নুরুল আবছার হীরা, শেখ শহীদুল আলম, মোশারফ হোসেন ছোটন, বোয়ালখালী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুজাহিদুল ইসলাম, সাংবাদিক সিরাজুল ইসলাম, আবুল ফজল বাবুল, সেকান্দর আলম বাবর, এম এ মান্নান, অধীর বড়ুয়া, পূজন সেন, মো. সেলিম চৌধুরী, দেবাশীষ বড়ুয়া রাজু, এস এম রবিউল ইসলাম, আল সিরাজ ভাণ্ডারী, সৈয়দ নজরুল ইসলাম, এসএম নাঈম উদ্দিন, এমরান কাদেরী, ইয়াছিন চৌধুরী, প্রভাস চক্রবর্তী, হোসাইন মাহমুদ, বাবর মুনাফ, শাহাদাত হোসেন জুনাইদী, আবু নঈম, জাহিদ হাসান প্রমুখ।

বিএনএনিউজ/ বাবর মুনাফ/ এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ