34 C
আবহাওয়া
৮:০৪ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ইভিএম বিড়ম্বনায় আজমতের ভাই

ইভিএম বিড়ম্বনায় আজমতের ভাই

ইভিএম

বিএনএ গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিতে এসে আঙুলের ছাপ না মেলায় ভোট দিতে পারেননি আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লা খানের বড় ভাই আব্দুর রহমান খান (৭৭)। বৃহস্পতিবার সকালে আজমত উল্লার সঙ্গে ভোট দিতে এসে এ বিড়ম্বনায় পড়েন তিনি।

এই বিষয়ে আজমত উল্লা খান বলেন, তার (বড় ভাইয়ের) একটু ঝামেলা হয়েছে। স্মার্ট কার্ড আনতে গেছে। সেটি আনলেই ভোট দিতে পারবে। একইসঙ্গে কোনও ভোটারের যদি আঙুলের ছাপ না মেলে তাহলে স্মার্ট কার্ড দিয়ে তিনি ভোট দিতে পারবেন বলে জানান আজমত।

পরে অবশ্য স্মার্ট কার্ড দিয়ে তিনি ভোট দিতে পেরেছেন বলে জানিয়েছেন আজমত উল্লা খানের ব্যক্তিগত সহকারী (অস্থায়ী) শাহজাহান তপন। তিনি বলেন, আজমত উল্লা খানের বড় ভাইয়ের বয়স প্রায় ৭৭ বছর৷ এজন্য আঙুলের ছাপ না মেলায় ভোট দিতে সমস্যা হয়েছে। তবে পরবর্তীতে স্মার্ট কার্ড দিয়ে তিনি ভোট দিয়েছেন।

এর আগে কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়ার বিষয়ে এই মেয়র প্রার্থী আজমত উল্লা খান বলেন, একটি প্রমাণ দেখান যে কাউকে বের করে দেওয়া হয়েছে। কেউ এজেন্ট দিতে না পারলে সেই দায়িত্ব তার।জনগণ যে রায় দেবে তা মেনে নেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

ইভিএমের ধীরগতির বিষয়ে সাংবাদিকদের প্রশ্নে আজমত উল্লা বলেন, কয়েক জায়গায় থেকে এমন অভিযোগ এসেছে। তবে নির্বাচন কমিশন ঠিক করে ফেলছে। আমি অনুরোধ করবো, যদি নির্দিষ্ট সময়ের পর ভোটার বাকি থেকে যায় তাহলে যেন সময় বাড়িয়েও ভোট নেওয়া হয়।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ