31 C
আবহাওয়া
১:০৪ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে সিএমপির শ্রেষ্ঠ এসআই মোবারক হোসেন

চট্টগ্রামে সিএমপির শ্রেষ্ঠ এসআই মোবারক হোসেন

চট্টগ্রামে সিএমপির শ্রেষ্ঠ এসআই মোবারক হোসেন

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) মাসিক অপরাধ সভায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ সিএমপি’র শ্রেষ্ঠ উপ-পরিদর্শক, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী ও শ্রেষ্ঠ চোরাই গাড়ি উদ্ধারকারী অফিসার হিসেবে শ্রেষ্ঠ (এসআই) নির্বাচিত হয়ে পুরস্কার প্রাপ্ত হন মো. মোবারক হোসেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) নগরীর দামপাড়ায় চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপি’র মার্চ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাঁকে এ পুরস্কার তুলে দেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় (অ্যাডিশনাল আইজিপি), বিপিএম (বার), পিপিএম (বার)।

সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সবাইকে যৌথভাবে কাজ করতে হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, বিপিএম-সেবা, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ, পিপিএম-সেবা (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

কর্ণফুলী থানা থেকে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন এসআই (নি.) হেলাল উদ্দিন। এছাড়াও সিএমপির আরও ছাব্বিশ জন পুলিশ সদস্যকে নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়েছে।

মো. মোবারক হোসেন সিএমপি’র বন্দর জোনের কর্ণফুলী থানায় কর্মরত ও শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছেন।

তথ্য সূত্রে জানা যায়, কর্ণফুলীর মইজ্জ্যারটেক এলাকা থেকে মানবদেহের ক্ষতিকারক মাদক ক্রিস্টাল মেথ (আইস) ও ৯ কেজি ৬২৩ গ্রাম ওজনের সোনার বার ও পাত জব্দসহ ৪ জনকে আটক করে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেন এসআই মোবারক হোসেন।

এসআই মোবারক হোসেনের অনুভুতি জানতে চাইলে তিনি বলেন, ‘মাসিক অপরাধ সভায় ভালো কাজের স্বীকৃতি ও পুরষ্কার প্রদান আমাদের পুলিশের নিয়মিত বিষয়। তবে ঊর্ধ্বতন স্যারদের কাছ থেকে ভালো কাজের স্বীকৃতি পেলে অবশ্যই ভালো লাগা কাজ করে। পাশাপাশি কাজের দায়িত্বও বেড়ে যায় বেশি।’

বিএনএনিউজ/ রেহানা/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ