31 C
আবহাওয়া
১:১৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বাসের ধাক্কায় প্রকৌশলীর মৃত্যু

রাজধানীতে বাসের ধাক্কায় প্রকৌশলীর মৃত্যু

রাউজানে জিপের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর গুলশানের শাহজাদপুর এলাকায় বাসের ধাক্কায় মো. সদরুল হক (২৭) নামে এক প্রকৌশলী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সদরুল ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ডিপিডিসি) খিলগাঁও জোনে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

প্রকৌশলী সদরুলকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা মামুনুর রশিদ জানান, যমুনা ফিউচার পার্কের ভারতের ভিসা অ্যাপ্লিকেশন সেন্টারে যাচ্ছিলেন সদরুল। পথে শাহজাদপুর পৌঁছালে ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাস পেছন থেকে মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে সদরুল সড়কে ছিটকে পড়েন। পরে ভিক্টর ক্লাসিকের ওই বাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সদরুল রাজশাহী জেলার চারঘাট গ্রামের মো. জাহেদুল হকের ছেলে। বর্তমান বাসাবো এলাকায় পরিবারসহ বসবাস করতেন। তিনি তার বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। ঘাতক বাস এবং ওই বাসের চালক পুলিশ হেফাজতে বলেও জানান বাচ্চু মিয়া।

বিএনএনিউজ/আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ