29 C
আবহাওয়া
৮:১১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » পল্টনে ছিতাইকারির ছুরিকাঘাতে অধ্যাপক আহত

পল্টনে ছিতাইকারির ছুরিকাঘাতে অধ্যাপক আহত

ছুরিকাঘাত

বিএনএ, ঢাকা: রাজধানীর পল্টনে ছিতাইকারির ছুরিকাঘাতে সোনারগাঁও মহিলা কলেজের অধ্যাপক মো. মামুন মাহমুদ (৫৪) নামে একজন গুরুতর আহত হয়েছেন। সোমবার (২৫ এপ্রিল) রাত পৌনে আটটার দিকে হাউজ বিল্ডিংয়ের কস্তরী হোটেলের সামনে এই ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি করেন। মাহমুদ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের মৃত নাজির আহমেদের ছেলে। তিনি সোনারগাঁও মহিলা কলেজের অধ্যাপক হিসেবে কর্মরত।

মামুনের সহকর্মী মো. ইউসুফ আলী জানান, মামুন কস্তুরী হোটেলের সামনে দিয়ে যাওয়ার সময় ছিনতাইকারি তাকে প্রতিরোধ করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে। বাধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে ছুরিকাঘাত করে। পরে রাস্তায় পড়ে থাকলে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল পথচারীরা নিয়ে আসে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক চিকিৎসাধীন রয়েছে।  এই ঘটনায় ছিনতাইকারির দৌড়ে পালিয়ে যাওয়ার সময় পাবলিকে ধরে গণধোলাই দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহিদুল ইসলাম জানান, পল্টনে ছিনতাইকারির ছুরিকাঘাতে একজন আহত হয়। ছিনতাইকারি দৌড়ে পালিয়ে যাওয়ার সময় পাবলিকের গণধোলায়ের শিকার হন। পরে আমরা উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, পল্টন এলাকা থেকে ছিনতাইকারির ছুরিকাঘাতে এক অধ্যাপক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা আশঙ্কাজনক।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ