Bnanews24.com
চট্টগ্রাম টপ নিউজ সব খবর স্পন্সর নিউজ

সিএমপির তহবিলে ত্রাণ দিল বাঙ্কার সাপ্লায়ার্স এসো. ও  পোর্টল্যান্ড গ্রুপ

বাংলাদেশ বাঙ্কার সাপ্লায়ার্স এসোসিয়েশন (বিবিএসএ) ও  পোর্টল্যান্ড গ্রুপের পক্ষ থেকে করোনায় কর্মহীন ১৮০০ দরিদ্র লোকের জন্য খাদ্য সহায়তা চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের(সিএমপি)

বিএনএ,চট্টগ্রাম:  বাংলাদেশ বাঙ্কার সাপ্লায়ার্স এসোসিয়েশন (বিবিএসএ) ও  পোর্টল্যান্ড গ্রুপের পক্ষ থেকে করোনায় কর্মহীন ১৮০০ দরিদ্র লোকের জন্য খাদ্য সহায়তা চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের(সিএমপি) নিকট প্রদান করা হয়েছে। 

রোববার(২৫এপিল) সকালে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের(সিএমপি) ডিসি(দক্ষিণ) মেহেদি হাসানের নিকট বাংলাদেশ বাঙ্কার সাপ্লায়ার্স এসোসিয়েশন (বিবিএসএ) পক্ষ থকে ১২০০লোকের জন্য খাদ্য সহায়তা বাবদ ১০লক্ষটাকার চেক এবং  পোর্টল্যান্ড গ্রুপের পক্ষ থেকে ৬০০লোকের জন্য খাদ্য সহায়তা বাবদ ৫লক্ষটাকার চেক হস্তান্তর করা হয়।

পোর্টল্যান্ড গ্রুপের পক্ষে সিএমপি ডিসি মেহেদি হাসান কে

ছবি: পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার(ছবিতে বাম পাশে) পৃথকভাবে গ্রুপের পক্ষে চেক ও খাবারের বক্স প্রদান করেন। 

এ সময় বাংলাদেশ বাঙ্কার সাপ্লায়ার্স এসোসিয়েশন (বিবিএসএ) সভাপতি  ও  পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার, সহ-সভাপতি মহব্বত আলী চৌধুরী, মোস্তাক আহমদ আঙ্গুর ও সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪/এসজিএন